সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৫ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে গরু দু’টি থানা হেফাজতে, ৭ চোরের রিমান্ড চাইবে পুলিশ

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে চুরি হয়ে যাওয়া ৪টি গরুর মধ্যে ২টি গরু থানা হেফাজতে রয়েছে। অপর দু’টি গরু ইউপি সদস্যের হেফাজতে দেওয়া হয়েছে। জানা যায় গত শনিবার উপজেলার ২নং ইউপির উত্তর লক্ষীপ্রসাদ গ্রামের মৃত আখলু মিয়ার ছেলে মাষ্টার আলাউদ্দিন বাদী হয়ে তার ৪টি গরু চুরির দায়ে থানায় অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। থানার মামলা নং ১৩-১৭/৩/১৮ ইং।

মামলার প্রেক্ষিতে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের নির্দেশে এসআই সনজিত কুমার রায়ের নেতৃত্বে একদল পুলিশ সোমবার দিন থেকে শুরু করে ভোর রাত পর্যন্ত টানা কয়েক ঘন্টা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪টি গরু সহ ৭ গরু চোরকে গ্রেফতার করেন। এতে মাষ্টার আলাউদ্দিনের ৪টি গরুর মধ্যে ২টি গরু উদ্ধার করা হয়। তার এ গরু গুলো বুঝিয়ে নিতে এলাকার ইউপি সদস্যের হেফাজতে দেওয়া হয়েছে। এবং বাকি দু’টি গরুর মালিক না পাওয়া আপাতত গরু গুলো থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছেন এসআই সনজিত রায়।

এছাড়াও তিনি জানান গরু দু’টির প্রকৃত মালিক খুজে বের করতে পুলিশের পক্ষ থেকে নানা তৎফরতা শুরু হয়েছে এবং চুরি হয়ে যাওয়া অন্যান্য গরু গুলো উদ্ধার সহ চোর সিন্ডিকেটের মুল হোতাদের তথ্য জানতে গ্রেফতারকৃত এই ৭ চোরের আদালতে রিমান্ড চাওয়া হবে বলে তিনি জানিয়েছেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: