সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আ.লীগের সুপারিশে কোনো কাজ হয় না’ নোটিশটি ভুয়া

নিউজ ডেস্ক:: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা (মাউশি) বিভাগের রংপুর আঞ্চলিক কার্যালয়ে সাঁটানো এক নোটিশ নিয়ে ফেসবুক জগতে তোলপাড় শুরু হয়েছে। ‘এখানে আওয়ামীলীগের সুপারিশে কোন কাজ হয় না’ লেখা সম্বলিত একটি নোটিশের ছবি মঙ্গলবার রাত থেকে ভাইরাল হয়ে গেছে ফেসবুকে। অভিনব ওই নোটিশ নিয়ে এখন শিক্ষা বিভাগের সর্বত্রই চলছে আলোচনা।

নোটিশে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-পরিচালক মোস্তাক হাবিবের বরাত দিয়ে বলা হয়েছে- ‘এখানে আওয়ামীলীগের সুপারিশে কাজ হয় না’। আদেশক্রমে উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রংপুর অঞ্চল রংপুর।

আঞ্চলিক কার্যালয়ের অফিস সহকারী আতাউর রহমান জানান, ওই নোটিশ তারা লাগাননি।

নাম প্রকাশে অনিচ্ছুক কার্যালয়ের এক কর্মকর্তা জানান, শিক্ষা বিভাগের রংপুর আঞ্চলিক অফিসে এক সময় ভয়াবহ দুর্নীতি হলেও উপ-পরিচালক মোস্তাক হাবিবের যোগদানে কড়াকড়ি শুরু হয়। বিপদে পড়েন তদবির করতে আসা লোকজন। সম্প্রতি স্থানীয় ছাত্রলীগের কয়েকজন নেতা একটি অবৈধ কাজ করাতে এলে তিনি নাকচ করে দেন। এতে ক্ষিপ্ত হন তারা। এ সময় উপ-পরিচালক মোস্তাক হাবিবকে গালিগালাজও করা হয়। পরে ওই ছাত্রলীগ নেতারাই এই নোটিশটি লাগান। নিজেরাই ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেন। পরে এটি ভাইরাল হয়ে যায়।

নোটিশের বিষয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ রংপুর আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক মোস্তাক হাবিবের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: