সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুনারুঘাটে সকাল-সন্ধ্যা হরতাল

হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জের চুনারুঘাটে ব্যবসায়ী নেতা আবুল হোসেন ওরফে আকল মিয়া হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে উপজেলা সদরে সকাল-সন্ধ্যা হরতাল চলছে। সর্বদলীয় সংগ্রাম পরিষদের ডাকে বুধবার সকাল থেকে হরতাল পালিত হচ্ছে। ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ রেখে দলমত নির্বিশেষে হরতাল পালন করছে। সকাল থেকে উপজেলা সদর থেকে কোনও যানবাহন ছেড়ে যেতে বা ঢুকতে দেওয়া হয়নি।

সকাল থেকে হরতালের সমর্থনে সংগ্রাম কমিটির লোকজনকে খণ্ড খণ্ড মিছিল করতে দেখা গেছে। এছাড়া রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড সৃষ্টি করেছে হরতালকারীরা।

পরে প্রতিবাদ সভায় বক্তব্য দেন সংগ্রাম কমিটির আহ্বায়ক আব্দুস সালাম তালুকদার, উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর প্রমুখ। বক্তারা অবিলম্বে খুনীদের গ্রেফতার না করলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন।

উল্লেখ্য, গত ১ মার্চ ভোরে চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আকল মিয়াকে শহরের বাল্লা সড়কে দুর্বৃত্তরা কুপিয়ে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় মামলা দায়ের করা হলে ১ জনকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু এখন পর্যন্ত হত্যার মূল রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: