সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চার বছর পর তিনে সাকিব

স্পোর্টস ডেস্ক:: ক্রিকেটের যে কোন ফরমেটে অলরাউন্ডারদের র‍্যাংকিংয়ে শীর্ষস্থানটা অনেকটা নিজের করে নিয়েছেন টাইগার তারকা সাকিব আল হাসান। কোন সময় এক থেকে দুইয়ে নামলেও আবারও উঠে যেতেন শীর্ষে। তবে এবার টি-টোয়েন্টিতে তিন নম্বরে নেমে গেছেন সাকিব। ২০১৪ সালের ফেব্রুয়ারির পর এই প্রথম এক-দুইয়ে নেই এই তারকা।

আঙুলের ইনজুরির কারণে দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না সাকিব। এরপর শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফির প্রথম তিন ম্যাচেও ছিলেন না। শেষ দুই ম্যাচে সবাইকে অবাক করে মাঠে নামলেও সাকিবকে খুঁজে পাওয়া যায়নি। যেটির প্রতিফলন মঙ্গলবার প্রকাশিত টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়েও।

নতুন প্রকাশিত এই র‍্যাংকিংয়ে শীর্ষে আছেন অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েল। আর দ্বিতীয় অবস্থানে আফগান তারকা মোহাম্মদ নবি। ২৮৭ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছেন সাকিব।

এদিকে শুধু অলরাউন্ডারদের র‍্যাংকিংয়ে নয় ব্যাটিং-বোলিং দুই বিভাগেই পিছিয়েছেন সাকিব। ব্যাটিংয়ে সাত ধাপ পিছিয়ে ৪৫ নম্বরে, বোলিংয়ে দুই ধাপ অবনতি হয়ে ১২-তে। তবে এক ধাপ পেছানোর পরও অষ্টম স্থানে আছেন মোস্তাফিজ। ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে এগিয়ে সাব্বির রহমান। তিন ধাপ এগিয়ে ১৮-তে ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ ব্যাটসম্যান। মুশফিকুর রহীম ১৪ ধাপ এগিয়ে উঠেছেন ৪৭ নম্বরে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: