সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আসামির হুমকিতে ওসির জিডি

নিউজ ডেস্ক:: পটুয়াখালীর বাউফলে চার মামলার আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলামকে চাকরিচ্যুত করার হুমকি দিয়েছে শাহিন মৃধা ওরফে কুত্তা শাহিন নামে এক আসামি। এ বিষয়ে মঙ্গলবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই ওসি।

জানা গেছে, বাউফলের মদনপুর ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের মোসলেম উদ্দিন মৃধার ছেলে শাহিন। তিনি এলাকায় ‘কুত্তা শাহিন’ নামে পরিচিত। বরিশাল ড্যাবের সাবেক সাধারণ সম্পাদক ডা. সিহাব উদ্দিনের ভাগ্নে সে। এলাকায় তারা বিএনপির সমর্থক হিসেবে পরিচিত।

এ ব্যাপারে থানার ওসি মনিরুল ইসলাম বলেন, মঙ্গলবার সকাল ১০টা ১১ মিনিটে তার সরকারি মোবাইল ফোনে ০১৭৫২১৮৩৬১৬ নম্বর থেকে শাহিন নামে এক ব্যক্তি কল করে তাকে চাকরিচ্যুত করার হুমকি দেন। এ সময় ওই ব্যক্তি তার কাছে আদালতে অভিযোগপত্র দেয়ার বিষয়ে জবাবদিহিও চান। প্রায় দুই মিনিট কথোপকথনের পর তিনি লাইন কেটে দেন।

তিনি আরও বলেন, স্বার্থের বিরুদ্ধে গেলেই শাহিন মিথ্যা মামলায় জড়িয়ে মানুষকে হয়রানি করে। শাহিন তার বাবা ও ভাইয়ের বিরুদ্ধেও মামলা করেছে। থানায় জিডির পাশাপাশি বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবহিত করেছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: