সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বদলি হচ্ছেন ২০ সাব-রেজিস্ট্রার

নিউজ ডেস্ক:: নিবন্ধন অধিদফতরের ২০ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হচ্ছে। আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় মঙ্গলবার বদলি-সংক্রান্ত ফাইল অনুমোদন দিয়েছে। নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শককে ১ এপ্রিলের মধ্যে এই ২০ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করে আদেশ জারি করতে বলা হয়েছে।

মহাপরিদর্শকের কাছে পাঠানো আইন ও বিচার বিভাগের অফিস আদেশ অনুযায়ী, সাব-রেজিস্ট্রার মো. কামরুল হাসানকে শরীয়তপুরের ভেদরগঞ্জ থেকে জামালপুরের মেলান্দহ, জুয়েল মিয়াকে শেরপুরের শ্রীবর্দী থেকে ঝিনাইগাতি, আব্দুর রহমান ভূঁইয়াকে শেরপুরের ঝিনাইগাতি থেকে শ্রীবর্দী, আব্দুর রশিদ মণ্ডলকে দিনাজপুরের ফুলবাড়ী থেকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ, মো. আকবর আলীতে খুলনার পাইকগাছা থেকে কুমিল্লার চৌদ্দগ্রাম, হীরেন্দ্র নাথ মিস্ত্রীকে নড়াইল সদর থেকে পিরোজপুরের স্বরূপকাঠি, মো. মোজহারুল ইসলামকে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থেকে টাঙ্গাইলের মির্জাপুর, গাজী মো. আব্দুল করিমকে রাজবাড়ী সদর থেকে কুমিল্লার চান্দিনা, মো. ইউনুসকে জামালপুরের মাদারগঞ্জ থেকে সিলেটের তাজপুর ও কানিজ ফাতেমাকে সিলেটের তাজপুর থেকে ফরিদপুরের ভাঙ্গায় বদলি করা হয়েছে।

এছাড়া আবু বকর সিদ্দিক সিলেট সদর থেকে বগুড়ার শিবগঞ্জ, শামিমা পারভীন বগুড়ার শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে, মো. আবু তালেব কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে চট্টগ্রামের হাটহাজারী, শাহ আব্দুল আরিফ সুনামগঞ্জ সদর থেকে গোপালগঞ্জের মুকসুদপুর, গোলাম মাহবুব ফরিদপুরের ভাঙ্গা থেকে রাজবাড়ী সদর, মু. শাহাদাৎ হোসেন শরীফ শরীয়তপুরের নড়িয়া থেকে ঢাকার সূত্রাপুর, আব্দুল্লাহ আল ইমাম কিশোরগঞ্জের মিঠামইন থেকে কিশোরগঞ্জের কুলিয়ারচর, এসএম রুবেল পারভেজ রাজবাড়ীর গোয়ালন্দঘাট থেকে ফরিদপুরের নগরকান্দা, সুখ রঞ্জন রায়কে ফরিদপুরের নগরকান্দা থেকে কুমিল্লার লাকসাম ও মনিরুল হাসানকে ঢাকার সূত্রাপুর থেকে চাঁদপুরের মতলব উত্তরে সাব-রেজিস্ট্রার হিসেবে বদলি হয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: