সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা

কুলাউড়া প্রতিনিধি:: কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা যুক্তরাষ্ট্র প্রবাসী সিরাজ উদ্দিন আহমদ সোহাগ বলেছেন শিক্ষক সমাজ একটি দেশের সামগ্রিক অবকাঠামো গঠনের প্রধান হাতিয়ার। সমাজে আলোকিত মানুষ গঠনে একজন শিক্ষকের অবদান অনস্বীকার্য। বিদ্যালয়টি দেশের মধ্যে শ্রেষ্ঠ হওয়ার পেছনে শিক্ষক-শিক্ষিকাবৃন্ধ, শিক্ষার্থি ও অভিভাবকদের অবদান রয়েছে।

কুলাউড়া উপজেলার চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় দেশের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় বিদ্যালয় প্রাঙ্গনে গত রবিবার বিকালে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বদরুল ইসলাম বদর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রবাসী আব্দুল মোক্তাদির তোফায়েল, সাংবাদিক ও যুক্তরাজ্য প্রবাসী কামাল হাসান, সাবেক ছাত্রনেতা ও যুক্তরাজ্য প্রবাসী কামাল ইবনে শহীদ চৌধুরী, সাবেক যুবনেতা ও ফ্রান্স প্রবাসী পারভেজ রশীদ খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, কর্মধা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ এর সহকারি বার্তা সম্পাদক আব্দুল কুদ্দুস, ম্যানেজিং কমিটির সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমদ ও জনতার নিশ্বাসের সিলেট ব্যুরো প্রধান ইউসুফ আহমদ ইমন প্রমুখ। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন শামছুল ইসলাম ও পরিতোষ মালাকার শান্ত। শুভেচ্ছা বক্তব্য রাখেন অমরেশ দেবনাথ ও সঞ্জিব দাশ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন পঞ্চম শ্রেণীর ছাত্রী মোসী ও গীতা পাঠ করেন তৃতীয় শ্রেণীর ছাত্রী অপি ধর। পরে সংবর্ধিত শিক্ষক-শিক্ষিকাবৃন্ধকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণীর জনসাধারন উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: