সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ ব্যাংক-এর আন্ত:অফিস প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান

অত্যন্ত উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বাংলাদেশ ব্যাংক ক্লাব, ঢাকা-এর উদ্যোগে এবং বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট-এর সার্বিক ব্যবস্থাপনায় ২২তম বাংলাদেশ ব্যাংক আন্ত: অফিস ক্রীড়া, সাহিত্য ও সংগীত প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান ২০১৮ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে নগরীর উপশহরস্থ আবুল মাল আবদুল মুহিত কমপ্লেক্সে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির। জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা, ক্লাব পতাকা ও অলিম্পিক পতাকা উত্তোলন এবং বেলুন উড়ানোর মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এর পরে উদ্বোধনী বক্তব্যে বক্তব্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, খেলাধুলা শরীর চর্চার পাশাপাশি মনের পরিচ্ছন্নতা বজায় রাখতে সহায়তা করে। দেশের সার্বিক উন্নয়নের জন্য উল্লেখযোগ্য ক্ষেত্র ও বটে। বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে একটি আধুনিক ও উন্নত, সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে হবে। সরকার ও দেশের উন্নয়নে অঙ্গীকারবদ্ধ। বাংলাদেশ ব্যাংকের আন্ত: অফিস ক্রীড়া, সাহিত্য ও সংগীত প্রতিযোগিতার মাধ্যমে দেশের উন্নয়ন এবং পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি পাবে এবং এর মাধ্যমে দেশ আরো এগিয়ে যাবে।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির বলেন, কর্মক্ষেত্রে আন্তরিকতার সাথে কাজ করলে দেশের সামগ্রিক উন্নয়ন সাধিত হয়। খেলাধুলার মাধ্যমে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি হয়। শরীরচর্চা-সংস্কৃতি চর্চার মাধ্যমে মননের চর্চা হয়। বুদ্ধিবৃত্তিকতার বিকাশ ঘটে।

উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক ক্লাব, ঢাকা-এর সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম (আরিফ) এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট-এর সভাপতি মো. বদরুদ্দোহা। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান, বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর নির্বাহী পরিচালক মো. শাহ আলম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদসহ বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ ব্যাংক ক্লাব, ঢাকা-এর সভাপতি আবু হেনা হুমায়ুন কবীর (লনী)।

উল্লেখ্য, এবারের প্রতিযোগিতায় বাংলাদেশ ব্যাংকের আটটি অফিসের কর্মকর্তারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে রায়নগর শিশু পরিবারের শিক্ষার্থীরা নৃত্যসহ নানা ধরনের মনোজ্ঞ প্রদর্শনীতে অংশগ্রহণ করেন। দিনব্যাপী এই অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরীর প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন খেলোয়াড়বৃন্দ। এছাড়া ২২তম প্রতিযোগিতায় বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের বিভিন্ন সংগঠন সার্বিক সহযোগিতা করেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: