সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৫ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ ব্যাংক-এর নির্বাহী পরিচালক’র সংবর্ধনা অনুষ্ঠান

অর্থনৈতিক দিক থেকে সিলেট একটি সমৃদ্ধ অঞ্চল। সিলেটের অর্থনীতির চাকাকে আরো গতিশীল করতে সিলেটের অর্থনৈতিক বিভিন্ন খাতকে সিলেটে বিনিয়োগ করতে হবে। ব্যাংকারদেরকে তাই কর্মক্ষেত্রে দক্ষতা ও আন্তরিকতার পরিচয় দিতে হবে।

ব্যাংক অফিসার্স ক্লাব, সিলেট-এর উদ্যোগে ক্লাবের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংক-এর নির্বাহী পরিচালক মো. শাহ আলম’র সিলেট অফিসে যোগদান উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ক্লাবের সভাপতি, ট্রাস্ট ব্যাংক, সিলেট-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাসুদ চৌধুরীর সভাপতিত্বে  মঙ্গলবার নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন, মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায়।

বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর উপমহাব্যবস্থাপক শামীমা নার্গিসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সেক্রেটারী বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর যুগ্ম পরিচালক মো. হুমায়ুন আহমদ খান চৌধুরী, শুভেচ্ছা বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লি.-এর মহাব্যবস্থাপক গোপীনাথ দাশ, বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক দিলীপ কুমার ভট্টাচার্য্য, জনতা ব্যাংক লি.-এর মহাব্যবস্থাপক রিয়াজুল ইসলাম, রূপালী ব্যাংক লি.-এর উপমহাব্যবস্থাপক ও আঞ্চলিক ব্যবস্থাপক নোমান মিয়া, ঢাকা ব্যাংক লি.-এর আঞ্চলিক ব্যবস্থাপক আজাদ উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আল আরাফা ইসলামী ব্যাংক লি.-এর এক্সিকিউটিভ অফিসার আহমাদ শামসুদ্দিন। অনুষ্ঠানে ব্যাংক অফিসার্স ক্লাব, সিলেট-এর পক্ষ থেকে নির্বাহী পরিচালক মো. শাহ আলমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: