সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় বাংলাদেশ স্টুডেন্ট অর্গানাইজেশনের নির্বাচন অনুষ্ঠিত

প্রবাস ডেস্ক:: কুয়ালালামপুরে বাংলাদেশ স্টুডেন্ট অর্গানাইজেশন অব মালয়েশিয়ার (বিএসওএম) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ১৮মার্চ বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দেশটির রাজধানী কুয়ালালামপুরের পেতালিং জায়ামাসাহ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এই নির্বাচন হয়। নির্বাচনে ২০১৮-১৯ বছরের জন্য মো. শরিফুল ইসলাম সভাপতি ও অরুনিমা হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মো. আবুল বাশারের পরিচালনায় এবং নির্বাচন কমিশনার প্রফেসর ড. আসিফ মাহবুব করিম, এনামুল হক ও সৈয়দ মো. মিনহাজের সমন্বয়ে এ নির্বাচন হয়।

নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মো. আবুল বাশার তার বক্তব্যে বলেন, দেশের বাইরে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য মালয়েশিয়ায় বাংলাদেশি ছাত্রদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আজকের ছাত্ররাই আগামী দিনের বাংলাদেশকে নেতৃত্ব দেবে। তাই নেতৃত্ব দেয়ার মতো গুণাবলি অর্জন করতে হবে ছাত্রদের।

jagonews24

সভায় আরও বক্তব্যে দেন বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সদস্য এ টি এম গোলাম রাব্বানী রাজা, নির্বাচন কমিশনার প্রফেসর ড. আসিফ মাহবুব করিম, এনামুল হক ও সৈয়দ মো. মিনহাজ, বিএসওএমের সাবেক সভাপতি জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

নির্বাচন শেষে নবনির্বাচিত সভাপতি মো. শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক অরুনিমা হোসেন তাদের প্রতিক্রিয়ায় বলেন, আমাদের নির্বাচিত করায় সকলের প্রতি আমরা কৃতজ্ঞ। তারা দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: