সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ০ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে শিশুর আঙ্গুল কর্তনকারী পিআইসি সভাপতির সহোদর গ্রেফতার

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের তাহিরপুরে ফসল রক্ষা বাঁধের উপর ওঠার অভিযোগে মাদ্রাসা ছাত্রের ৩টি আঙ্গুল কাঁচি দিয়ে কেটে দেওয়ার ঘটনায় জড়িত পিআইসি সভাপতির সহোদরকে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ ।

গ্রেফতারকৃত সহোদরের নাম আলম মিয়া (২৮)।
সোমবার বিকেলে তাহিরপুর সদর পশ্চিম বাজার থেকে তাহিরপুর থানার এসআই আমির উদ্দিন তাকে গ্রেফতার করেন। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বিষয়টি নিশ্চিত করেছেন।

গত শনিবার বিকেলে উপজেলার শ্রীপুর দক্ষিন ইউনিয়নের সুলেমানপুর গ্রামের শাহানুর মিয়ার পুত্র ইয়াহিন (৭) গরুর ঘাস কাটার জন্য মহালিয়া হাওর পাড়ে ময়নাখালি বাঁধের উপর দিয়ে হেঁটে যাচ্ছিল। এ সময় শিশুটির পা পিছলে পড়ে বাঁধের নীচে পড়ে যায়। নির্মানাধীন বাঁধের ড্রেসিং করা কাজের সামান্য ক্ষতি হয়।

বিষয়টি ময়নাখালি বাঁধের ২৮ নং পিআইসি অদুদ মিয়া দেখতে পেলে ইয়াহিনের হাতে থাকা কাচিটি কেরে নিয়ে তার ডান হাতের ৩টি আঙ্গুল কেটে দেয়। এ সময় রক্তাক্ত অবস্থায় শিশুটি তার পরিবারের লোকজনকে গিয়ে জানালে সন্ধ্যায় ইয়াহিনকে চিকিৎসার জন্য তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শিশু ইয়াহিনকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্যাহ খান চিকিৎসার ব্যয় ভার বহন করবেন বলে সংবাদ মাধ্যমে খবর বেরিয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: