সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এটাই মেসির শেষ বিশ্বকাপ!

স্পোর্টস ডেস্ক::
মেসির জন্য এবারের বিশ্বকাপই কি শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে? মেসির জাতীয় দলের হয়ে অভিষেক হয় ২০০৫ সালে। অভিষেকের পর থেকে দলকে একবার বিশ্বকাপের ফাইনাল মঞ্চে ও তিনবার কোপা আমেরিকার ফাইনালে তুলেছে মেসি।

কিন্তু প্রতিবারই খালি হাতে ফিরতে হয়েছে পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলারকে।

প্রিয় ক্লাব বার্সেলোনার হয়ে সব জিতেছেন মেসি। তবে আর্জেন্টিনার হয়ে এখনও কোনো বড় টুর্নামেন্টের শিরোপা জিততে পারেননি তিনি। কয়েকবার ছুঁই ছুঁই করেও স্বপ্নের সোনার ট্রফি স্পর্শ করে দেখা হয়নি তার।

তবে এবারের বিশ্বকাপ জিততে মরিয়া লিওনেল মেসি। কারণ মেসি ছাড়াও আর্জেন্টাইন আরো কয়েকজন সতীর্থদের এটাই হতে যাচ্ছে শেষ বিশ্বকাপ।

মেসির দলে রয়েছেন গঞ্জালো হিগুয়েইন, সার্জিও আগুয়েরো ও অ্যাঞ্জেল ডি মারিয়ার মতো সুপারস্টার। ২০২২ সালে সবার বয়স হবে ৩৪। তাই এটিকেই শেষ সুযোগ বলে মনে করছেন ওয়ান্ডারম্যান, ‘আমরা রাশিয়ায় শিরোপা জয়ের স্বপ্ন দেখছি। এটি হতে পারে আমাদের শেষ সুযোগ। আমি মনে করি, এবার বিশ্বকাপ না জিতলে আমাদের একমাত্র পথ খোলা থাকবে জাতীয় দল ছেড়ে দেয়া।’

আগামী ১৪ জুন রাশিয়ায় বসবে বিশ্বকাপের ২১তম আসর। ফুটবলের সবচেয়ে বড় মহাযজ্ঞের এবারের আসরে ডি গ্রুপে রয়েছে মেসির আর্জেন্টিনা। তাদের প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: