সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বামী ও সন্তানের লাশ দাফন করতে হাসপাতাল ছাড়লেন অ্যানি

নিউজ ডেস্ক:: কাঠকান্ডুতে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত আলামুন নাহার অ্যানি হাসপাতাল ছেড়েছেন। সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিট থেকে স্বেচ্ছায় ছাড়পত্র নিয়ে গাজীপুরে চলে যান তিনি।

অ্যানির পরিবার সূত্রে জানা যায়, উড়োজাহাজ দুর্ঘটনায় তার স্বামী ফারুক হোসেন প্রিয়ক ও মেয়ে প্রিয়ন্ময়ী নিহত হয়। সোমবার বিকেলে তাদের মরদেহ দেশে পৌঁছেছে। তাই স্বামী ও সন্তানের লাশ দাফন করতে অনেকটা তাড়াহুড়ো করেই হাসপাতাল ছেড়েছেন আলামুন নাহার অ্যানি।

ডিএমসির বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের চিকিৎসক সামন্তলাল সেন বলেন, অ্যানি মোটামুটি সুস্থ আছেন। তবে আমরা তাকে এখনো ছাড়তে চাইনি। সে স্বেচ্ছায় ছুটি নিয়ে বাড়ি চলে গেছে।

প্রসঙ্গত, গত সোমবার ইউএস-বাংলার বিএস-২১১ উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে নিহত হন ৪৯ জন। ওই উড়োজাহাজে ছিলেন, মেহেদি হাসান, তাঁর স্ত্রী সৈয়দ কামরুন্নাহার স্বর্ণা, ভাই ফারুক হোসেন প্রিয়ক, ভাইয়ের স্ত্রী আলামুন নাহার অ্যানি ও ভাইয়ের ছোট্ট মেয়ে তামারা প্রিয়ন্ময়ী। দুর্ঘটনায় নিহত হন, প্রিয়ক ও তাঁর মেয়ে প্রিয়ন্ময়ী। আহত হন,বাকিরা। নেপালে চিকিৎসার পর দেশে এসে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাঁরা।

বিমান দুর্ঘটনায় আহত অ্যানির স্বামীর মামাতো ভাই মেহেদি হাসান সোমবার বিকেলে হাসপাতাল থেকে ছুটি নিয়ে আর্মি স্টেডিয়ামে নিহতদের জানাযায় অংশ নেন। জানাযা শেষে আবারও তিনি ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ফিরে যান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: