সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩০০ কোটির ক্লাবে ‘পদ্মাবত’

বিনোদন ডেস্ক:: দেখতে দেখতে সাফল্যের অনন্য উচ্চতায় পৌঁছে গেছে বহুল আলোচিত ছবি ‘পদ্মাবত’। সঞ্জয়লীলা বানসালি পরিচালিত এই ছবি প্রবেশ করেছে ৩০০ কোটির মেগাক্লাবে। শুধু ভারতের আয়েই ছবিটি এই বিশাল অর্জন নিজের করে নিয়েছে। বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে নিশ্চিত করেছেন এই তথ্যটি।

তরণ আদর্শ জানান, ‘পিকে’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’, ‘দঙ্গল’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ‘পদ্মাবত’ ছবিটি ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। এটা শুধু মাত্র ভারতের আয়ের হিসাব। বিশ্বব্যাপী আয়ের নিরিখে এই ছবিগুলোর বক্স অফিস কালেকশন আরও অনেক বেশি। উল্লেখ্য, ‘বাহুবলী ২’ (হিন্দি ভার্সন) একমাত্র ছবি, যা ৫০০ কোটির মাইলফলক স্পর্শ করেছে।

অনেক বিতর্ক, বিক্ষোভ, আন্দোলনের বাধা টপকে গত ২৫ জানুয়ারি মুক্তি পায় ‘পদ্মাবত’। এরপরও ছবিটির বিরুদ্ধে নানান জায়গায় বিক্ষোভ হয়। শুটিং চলাকালীন নির্মাতা বানসালির ওপর হামলা, দীপিকার মাথা কেটে নেয়ার হুমকি, সিনেমা হল পুড়িয়ে দেয়া, আত্মহত্যা, এমন অসংখ্য জঘণ্য ঘটনা ঘটেছে ‘পদ্মাবত’কে ঘিরে। যার ফলে ছবিটির সাফল্য নিয়ে আশঙ্কায় ছিলেন সবাই।

তবে সব বাধা পেরিয়ে ঠিকই সাফল্যের চূড়ায় পৌঁছে গেছে দীপিকা পাড়ুকোন-শহিদ কাপুর-রণবীর সিং অভিনীত এই ছবি। শুধু বক্স অফিস কালেকশনেই নয়, ছবিটির গল্প, নির্মাণ ও শিল্পীদের অভিনয়ও ভূয়সী প্রশংসা লাভ করেছে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: