সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগ নেতার লাশ ১১ দিন পর কবর থেকে উত্তোলন

নিউজ ডেস্ক:: ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আশফাক আল রাফি শাওনের লাশ ১১দির পর ময়না তদন্ত করার জন্য সোমবার দুপুরে কবর থেকে উত্তোলন করা হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার ভূমি ফুলবাড়িয়া শিউলি হরির উপস্থিতিতে শাওনের লাশ ফুলবাড়িয়া উপজেলার লক্ষিপুর গ্রামের পপারিবারিক কবরস্থান থেকে উত্তারণ করে পুলিশ। এ সময় মামলার তদন্তকারি দারোগা পলাশ কুমার রায়সহ মামলার বাদি এসআই মোস্তাফিজুর রহমান এবং অন্যান্যরা উপস্থিত ছিলেন।

গত ২৫ ফেব্রুয়ারি রাতে ছাত্রলীগের নেতা ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ কুদ্দুসের ছেলে আশফাক আল রাফি শাওনকে ময়মনসিংহ শহরে দুর্বৃত্তরা গুলি করে আহত করে। চিকিৎসাধীন অবস্থায় ৮ মার্চ তার মৃত্যু হয়। পরদিন ৯ মার্চ বিনা ময়না তদন্তে তার লাশ দাফন করা হয়। প্রতিবাদের মুখে পুলিশ মামলা করে। ময়না তদন্তের জন্য লাশ কবর থেকে উত্তোলনের জন্য আদালতে আবেদন করলে আদালতের নির্দেশে পুলিশের উপস্থিতিতে সোমবার লাশ উত্তোলন করে ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্শে পাঠায় পুলিশ।

এদিকে, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আলরাফী শাওনের রহস্যজনকভাবে গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় অাটকৃত সঞ্জয় দত্ত (২৬), এস এম আরিফুল হক (২৭) ও আমিনুল ইসলাম হিমেলকে (২৭) কে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ অাদালত।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: