সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোহাম্মদ আলী জিমনেশিয়ামে সপ্তাহব্যাপী বই মেলা চলছে

ডেস্ক রিপোর্ট:: সিলেটে রোববার থেকে শুরু হয়েছে ৭ দিন-ব্যাপী বই মেলা। নগরীর রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে বই মেলা শুরু হয়েছে। প্রতিদিন বেলা ২টা থেকে রাত ৮ টা পর্যন্ত মেলা চলবে। এদিকে, আজ সোমবার বেলা ২ টায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
এতে বিশেষ অতিথি হিসেবে থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।
মেলায় সরকারি বেসরকারি ৪৪টি প্রকাশনা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করেছে। মেলায় প্রতিদিন জাতীয় পর্যায়ের লেখক, সাহিত্যিক, কবি ও উপন্যাসিকগণ উপস্থিত থাকবেন। মেলা উপলক্ষে স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহণে কুইজ, সেমিনার এবং কবিতা আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আজ ও ২২ মার্চ সন্ধ্যায় মেলা প্রাঙ্গণে সিলেটের খ্যাতনামা শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জাতীয় গ্রন্থকেন্দ্র, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে, বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতি ও বাংলাদেশ পুস্তক প্রকাশনা ও বিক্রেতা সমিতির সহযোগিতায় এবং সিলেট জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এ মেলার আয়োজন করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: