সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে উপজেলা কাব কাম্পুরী ২০১৮ এর উদ্বোধন

মীর মোঃ শোয়েব আহমদ:: ‘‘আমরা গড়বো ডিজিটাল বাংলাদেশ’’ এ স্লোগানকে কেন্দ্র করে জৈন্তাপুরে ৩দিন ব্যাপী উপজেলা কাব কাম্পুরী ২০১৮’র উদ্বোধন করা হয়।  ১৮ মার্চ রবিবার বিকাল ৪ঘটিকার সময় বাংলাদেশ স্কাউটস জৈন্তাপুর উপজেলা শাখার আয়োজনে, জৈন্তাপুর সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এক জমকালো অনুষ্টানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্কাউটসের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মর্কতা মৌরীন করিম। উপজেলা স্কাউটের যুগ্ন সম্পাদক মোঃ আব্দুর রহিমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আজম খান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সার্বিক)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবু সাফায়াৎ মুহাম্মদ শাহেদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) সিলেট।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সোলায়মান হোসন, আব্দুল জলিল, প্রধান শিক্ষক বাউরভাগ উচ্চ বিদ্যালয়, একাডেমিক সুপারভাইজার আজিজুল হক খোকন। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে আগত স্কাউটস দলের শিক্ষক মন্ডলী সহ স্কাউটস দল সমুহ৷ উক্ত অনুষ্ঠানে লামনীগ্রাম মডেল সরকারী প্রা: বিদ্যালয় ও জৈন্তাপুর বিয়াম ড: কুদরত উল্লাহ স্কুল’র ছাত্র ছাত্রীরা মনমুগ্ধকর ডিসপ্লে পর্দশন করে ।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: