সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাজের বাইরেও শাকিব অনেক প্রাণবন্ত: মনিরা মিঠু

বিনোদন ডেস্ক:: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মনিরা মিঠু। মাঝেমধ্যে সিনেমায় অভিনয় করেও প্রশংসিত হয়েছেন। সম্প্রতি তিনি অভিনয় করেছেন কলকাতার এসকে মুভিজের প্রযোজনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে। কলকাতায় টানা ছয় দিন শুটিং সেরে তিনি দেশে ফিরেছেন শনিবার (১৭ মার্চ)। ফিরে জানিয়েছেন শুটিংয়ের অনুভূতি।

মনিরা মিঠু জানান, ‘ভাইজান এলো রে’ ছবিতে তার চরিত্রটি ছিলো শাকিবের বড় বোনের। তবে চিত্রানাট্যে পরিবর্তন আসায় তিনি অভিনয় করেছেন কলকাতার শান্তিলালের বোনের চরিত্রে। এরপরও তিনি কাজটি করে সন্তুষ্ট। আশা করছেন, দর্শকের পছন্দসই একটি কাজ হচ্ছে এটি।

এদিকে শাকিব খানের সঙ্গে একই ছবিতে কাজ করায় তাকেও কাছ থেকে দেখেছেন। জানালেন এই সুপারস্টার সম্পর্কেও কিছু কথা। মনিরা মিঠুর মতে, শাকিব খানের সম্পর্কে অনেক নেতিবাচক কথা শুনেছি। তবে নিজে কাছ থেকে দেখে বুঝতে পেরেছি যে, সেসব কথার ভিত্তি নেই। তিনি কাজের ক্ষেত্রে যেমন সচেতন, তেমনি কাজের বাইরেও অনেক প্রাণবন্ত একজন মানুষ।

মনিরা মিঠু আরও বলেন, অনেকেই বলেন, শাকিব নাকি দেশের শিল্পীদের সঙ্গে মিশতে চান না। কিন্তু আমার সঙ্গে তো ঠিকই নিজ থেকে এসে কথা বলেছে। আড্ডা দিয়েছে। তার সম্পর্কে যে ভুল ধারণা ছিলো আমার, সেটা এই ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করতে গিয়ে ভেঙে গেছে।

‘ভাইজান এলো রে’ ছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জী। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন সেখানকার শ্রাবন্তী ও পায়েল। এছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন দীপা খন্দকার, শাহেদ আলী, রজতাভ দত্ত ও বিশ্বনাথ প্রমুখ। আগামী ঈদে ছবিটি মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: