সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুক্তিযুদ্ধভিত্তিক ১০ চলচ্চিত্রের প্রদর্শনী

বিনোদন ডেস্ক::
স্বাধীনতার মাসে মুক্তিযুদ্ধের ১০টি চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ। ১৭ থেকে ২৭ মার্চ পর্যন্ত (২৫ মার্চ ছাড়া) প্রতিদিন দুপুর ২টায় বাংলাদেশ ফিল্ম আর্কাইভের প্রজেকশন হলে এই ছবিগুলো দেখানো হবে।

মহান স্বাধীনতা ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১০ দিনব্যাপী মুক্তিযুদ্ধভিত্তিক ছবির পাশাপাশি শিশুতোষ চলচ্চিত্রও দেখাবে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ।

প্রতিষ্ঠানের মহাপরিচালক শচীন্দ্র নাথ হালদার এনটিভি অনলাইনকে বলেন, ‘মূলত নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধ সম্পর্কে জানাতেই আমাদের এই আয়োজন।’

গতকাল প্রথম দিন দেখানো হয় আলমগীর কুমকুম পরিচালিত ‘আমার জন্মভূমি’ ছবিটি। আজ ১৮ মার্চ দেখানো হবে হুমায়ূন আহমেদের ‘আগুনের পরশমণি’, ১৯ মার্চ চাষী নজরুল ইসলামের ‘ওরা ১১ জন’, ২০ মার্চ নারায়ণ ঘোষ মিতার ‘আলোর মিছিল’, ২১ মার্চ সুভাষ দত্তের ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’, ২২ মার্চ সিবি জামানের ‘পুরস্কার’(শিশুতোষ চলচ্চিত্র), ২৩ মার্চ মোরশেদুল ইসলামের ‘আমার বন্ধু রাশেদ’, ২৪ মার্চ বাদল রহমানের ‘এমিলের গোয়েন্দা বাহিনী’, ২৬ মার্চ নাসির উদ্দীন ইউসুফ বাচ্চুর ‘গেরিলা’ এবং ২৭ মার্চ উৎসবের সমাপনী দিনে দেখানো হবে তৌকীর আহমেদের পরিচালনায় ‘জয়যাত্রা’ ছবিটি।

প্রদর্শনী সর্বসাধারণের জন্য উন্মুক্ত।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: