সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারী ইউপি সদস্যের মাথায় পিস্তল ধরলেন চেয়ারম্যান

নিউজ ডেস্ক:: পাবনার ঈশ্বরদীতে এক নারী ইউপি সদস্যের মাথায় পিস্তল ধরলেন একই ইউনিয়নের চেয়ারম্যান। সেইসঙ্গে তার মাথায় পিস্তল ঠেকিয়ে প্রকল্পের ১ লাখ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সাহাপুর ইউনিয়নে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নারী ইউপি সদস্য মেরিনা খাতুন ঈশ্বরদী থানায় অভিযোগ করেছেন।

ঘটনার বিবরণে তিনি বলেন, সাহাপুর ইউনিয়নের গড়গড়ি গ্রামের একটি রাস্তা সংস্কারের কাজের বিপরীতে কাবিখা প্রকল্পের অনুকূলে সরকার ২ লাখ ৭০ হাজার টাকা বরাদ্দ দেয়।

আমি এই প্রকল্পের পিআইসি হিসেবে বরাদ্দকৃত টাকার একটি অংশের বৈধ কাগজপত্রের ভিত্তিতে সোনালী ব্যাংক থেকে ১ লাখ ৩৫ হাজার টাকা উত্তোলন করে বাড়িতে রাখি।

বৃহস্পতিবার বিকেলে চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ একজনকে পাঠান ওই টাকা দেয়ার জন্য। কিন্তু এই টাকা না দিলে গভীর রাতে চেয়ারম্যান তার চাচাতো ভাই খায়রুল ফকিরকে সঙ্গে নিয়ে আমার বাড়িতে এসে ডাকাডাকি শুরু করেন।

ওই সময় আমি ঘুমিয়ে ছিলাম। পরে দরজা খুলে দিলে আমার কপালে পিস্তল ঠেকিয়ে ওই টাকা দাবি করেন চেয়ারম্যান। আমি জীবনের ভয়ে ওই টাকা তাকে দিয়ে দিই।

বিষয়টি চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজের কাছে জানতে চাইলে তিনি টাকা নেয়ার কথা স্বীকার করলেও নারী ইউপি সদস্যের মাথায় পিস্তল ঠেকানোর বিয়ষটি অস্বীকার করেন।

এ বিষয়ে জানতে চাইলে শনিবার বিকেলে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, ওই নারী সদস্যের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করছি আমরা।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: