সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে জাতির জনকের জন্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপন

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। শনিবার ওসমানীনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। সকাল সাড়ে নয়টায় উপজেলার তাজপুর মঙ্গলচন্ডি নিশিকান্ত মডেল উচ্চ বিদ্যালয়ে স্থাপিত জাতিরজনকের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা করায়। পুস্পস্তবক অর্পণের পর বিদ্যালয় প্রাঙ্গন থেকে বিভিন্ন বিদ্যারয়ের শিক্ষার্থীদের নিয়ে এক র‌্যালী সিলেট-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিদ্যালয়ে এসে শেষ হয়। সকাল দশটায় মঙ্গল চন্ডি নিশি কান্ত উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত ইউএনও তানভীর হাসান রুমানের সভাপতিত্বে ও ভেটেনারি সার্জ ডাঃ সাহাদাত হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ওসি মোহাম্মদ সহিদ উল্যা, ওসামানীনগর উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক াাফজারুর রহমান চৌধুরী নাজলু, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আ’লীগের সদস্য আবদাল মিয়া, সাম্যবাদীদলের কেন্দ্রীয় সদস্য মকরেড আফরোজ আফরোজ আলী, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল, প্রধান শিক্ষক হেলেন বেগম চৌধুরী, সহিদ হাসান, মামুনুর রশিদ খলকু, মতিন জায়গীরদার ও ছাত্রী আফরিন আহমদ প্রমা। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা শাহ সুলতান আহমদ, মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে জান্নাত ফেরদৌস, ফায়ার ব্রিগেডের স্টেশন ম্যানাজার ফজলুল হক, উপ-সহকারী প্রকৌশলী আলমগীর রেজা, সাংবাদিক কবির ও সাংবাদিক আতাউর রহমান কাওছার।

আলোচনা সভা শেষে চিত্রাংকণ প্রতিযোগীতায় বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। দুপুরে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: