সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যাংক লুটেরাদের বিচার না হলে বঙ্গবন্ধুর স্বপ্ন অপূর্ণ থেকে যাবে

নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের উদ্দেশ্যে বর্তমান সরকার যেভাবে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে, ব্যাংক লুটেরাদের বিচার না করলে তা অপূর্ণতা থেকে যাবে।

তিনি বলেন, ব্যাংক লুটেরাদের কারণে ব্যাংকগুলোতে দেখা দিচ্ছে তারল্যশূন্যতা। জনসাধারণও ব্যাংকে টাকা রাখতে দ্বিধাবোধ করছে।

শনিবার দুপুরে রাজধানীর টিকাটুলিতে ঢাকা-৬ আসনের এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় কোতয়ালী, বংশাল, গেন্ডারিয়া, ওয়ারী এবং সুত্রাপুর থানা জাপার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আগামী ২৪ মার্চ জাপার মহাসমাবেশ সফল করতে এই সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ও অর্জন কয়েকজন লুটেরার কারণে বিলীন হতে পারে না। বঙ্গবন্ধুর হত্যাকারী ও রাজাকারদের বিচারের মতো এই লুটেরাদের বিচার করলে বেঁচে যাবে ব্যাংক। মানুষ ফিরে পাবে আস্থা।

ফিরোজ রশিদ বলেন, আগামী রাজনীতি ও নির্বাচনে হুসেইন মুহম্মদ এরশাদ সবচেয়ে বড় ফ্যাক্টর। বিশেষ করে সদ্যসমাপ্ত কয়েকটি নির্বাচনে জনগণ তারই প্রমাণ দিয়েছে। আওয়ামী লীগ-বিএনপির পাশাপাশি জাতীয় পার্টিও নির্বাচনী কার্যক্রম শুরু করেছে। আগামী ২৪ মার্চের মহাসমাবেশকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এ সমাবেশে লাখো জনতার উপস্থিতিতে আমরা প্রমাণ করবো একক বা জোট যেভাবেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হোক জাতীয় পার্টি প্রস্তুত।

গেন্ডারিয়া থানা জাপার সভাপতি শরফুদ্দিন আহমেদ শিপুর সভাপতিত্বে প্রতিনিধি সভায় আরও বক্তব্য রাখেন মহানগর জাপা নেতা হাজী ফারুক, জামাল রানা, আবুল কালাম আজাদ, সোবাহান মিয়া, মিজান রহমান, দেলোয়ার সেন্টু, খুরশেদ নোমানী, নাসির উদ্দিন, আফতাব গনি, আব্দুর রাজ্জাক মোয়াজ্জেম হোসেন, ডা. সম্রাট প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: