সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২২ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে পালিত হল জাতির জনকের জন্মদিন

আল-হেলাল,সুনামগঞ্জ:: সুনামগঞ্জে পৃথক পৃথক কর্মসুচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত হয়েছে। দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলামের নেতৃত্বে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে সরকারী বেসরকারী পেশাজীবি সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহন করেন। পরে সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রশাসন ও

জনপ্রতিনিধিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা অংশগ্রহন করেন। পরে জেলা সদর হাসপাতালে এক রক্তদান কর্মসুচির আয়োজন করা হয়। রক্তদান কর্মসুচির পরিদর্শন করেন সুনামগঞ্জ ৪ সদর আসনের এমপি এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ,সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত আসনের এমপি এডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানী। এসময় জেলা সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশ,সাবেক সিভিল সার্জন ডাঃ আব্দুল হাকিমসহ জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান, পুরস্কার বিতরণী, দুপুরে শিশু সদন ও শিশু পরিবারে উন্নতমানের খবার পরিবেশন, মসজিদ ও বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে মিলাদ মাহফিল, দোয়া ও প্রার্থনা, বাদ যোহর ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ মাহফিল ও আলোচনা সভা, বিকাল ৩টায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিভিন্ন সময়ের স্থিরচিত্র নিয়ে ছবি প্রদর্শনী, সন্ধ্যা ৬টায় সুনামগঞ্জ ঐতিহ্য জাদুগর প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রমাণ্যচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। এদিকে শুক্রবার বিকালে জেলা শিল্পকলা একাডেমিতে মাধ্যমিক পর্যায়ে চিত্রাংকন ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা, সন্ধ্যা ৬টায় সুনামগঞ্জ ঐতিহ্য জাদুগর প্রাঙ্গণে পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রমাণ্যচিত্র প্রদর্শনী সম্পন্ন হয়। জেলা তথ্য অফিসার আনোয়ার হোসেন বলেন,আমরা জাতির জনকের জন্মদিন উপলক্ষে সকল অনুষ্ঠানগুলো যথারীতি শান্তিপূর্ণভাবে সম্পন্ন করেছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: