সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বাবা-মাকে হারানো আমার কাছে ছিল মৃত্যুর সামিল’

বিনোদন ডেস্ক:: বলিউড বাদশা শাহরুখ মা-বাবাকে হারিয়েছেন অনেক দিন। আর সেটা মেনে নেওয়াটাই ছিল তাঁর কাছে সবচেয়ে দুঃখের মুহূর্ত। সম্প্রতি রানি মুখার্জিকে এমনটাই জানিয়েছেন শাহরুখ। আগামী ২৩ মার্চ মুক্তি পেতে চলেছে রানির ‘হিচকী’। মা হওয়ার পর এটাই তাঁর কামব্যাক সিনেমা। ছবি মুক্তির আগে তারকাদের ‘হিচকী মোমেন্ট’ শেয়ার করতে অনুরোধ করেছেন রানি। সেই অনুরোধ রাখতেই পুরনো কথা শেয়ার করলেন কিং খান।

শাহরুখের কথায়, ‘‘বাবা-মায়ের চলে যাওয়াটা আমার কাছে হিচকী মোমেন্ট। তখন আমার ১৫ বছর বয়স। বাবা চলে যান। আর ২৬ বছর বয়সে মা। বাবা-মাকে ছাড়া ফাঁকা বাড়িটা যেন আমাকে আর বোনকে গিলে খেত। একাকীত্ব, দুঃখ, বাবা-মাকে হারানোর যন্ত্রণা আমার মনে হয়েছিল মৃত্যুর সামিল। সে সব দুঃখ ভুলতে, হিচকী মোমেন্টকে অতিক্রম করতে আরও বেশি করে অভিনয়ে মন দিয়েছিলাম।’’

শাহরুখ আরো বলেন, বাবা-মা হঠাত্ই মারা যান। ক্যানসার ধরা পড়েছিল তাঁদের। মাত্র আড়াই মাসের মধ্যে সব শেষ হয়ে যায়। ‘‘একদিন আমি ভাবলাম, এই দুঃখ থেকে বেরবো কী করে? তখনই আরও বেশি করে কাজে জড়িয়ে পড়লাম। ভাল ব্রেক পেলাম। আসলে অভিনয় শুধু আমার কাজের জায়গা নয়। আমার সমস্ত ইমোশন প্রকাশের জায়গা। ঈশ্বর এই জীবন দিয়েছেন। তার সঙ্গে সমস্যাও দিয়েছেন। আবার ঈশ্বরই তা থেকে মুক্তির উপায়ও দেখিয়ে দেন’’।

‘হিচকী’তে এক শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন রানি। তাঁর চরিত্রের নাম নয়না মাথুর। স্নায়ুর সমস্যার কারণে তাঁর কথা বলার সময় সমস্যা হয়। সেই প্রতিকূলতা পেরিয়ে তিনি ছাত্রছাত্রীদের মন জয় করে নেন। সিদ্ধার্থ পি মলহোত্র পরিচালিত এই ছবিতে এক নতুন রানিকে দর্শক দেখবেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: