সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের সাংবাদিক কামরুজ্জামান চৌধুরীর সহধর্মীনি ফৌজিয়া জামানের ইন্তেকাল : রোববার নামাজে জানাজা

আল-হেলাল,সুনামগঞ্জ:: দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার উপদেষ্টা সম্পাদক প্রকাশক, প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক মোহাম্মদ কামরুজ্জামান চৌধুরীর সহধর্মীনি ফৌজিয়া জামান চৌধুরী (৬৯) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্না…রাজিউন। শুক্রবার রাত ১১টা ৫ মিনিটে সুনামগঞ্জ পৌরসভার ষোলঘর উকিলপাড়াস্থ সুরমা ৪ নং জামান হাউজে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস জনিত রোগে ভুগছিলেন। তার শরীরের অবস্থার ক্রমাবনতির প্রেক্ষিতে আশঙ্কাজনক অবস্থায় শুক্রবার রাত ১১টায় তাকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ বেঞ্জামিন তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্বামী, ১ কন্যা ও ৩ পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে যান। মরহুমা ফৌজিয়া জামানের মৃত্যু সংবাদে তাৎক্ষণিকভাবে তার বাসভবনে শহরের সাংবাদিক রাজনীতিবিদ ও আত্মীয় স্বজনরা ছুটে আসেন। তারা মরহুমা ফৌজিয়া জামানের মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। আগামীকাল রবিবার বাদ জোহর শহরের আরপিননগরস্থ ইদগাহ ময়দানে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। মরহুমার জানাযার নামাজে সকল ধর্মপ্রাণ মুসল্লীয়ানদেরকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। পরে মরহুমাকে আরপিননগরের কবরস্থানে দাফন করা হবে।

এদিকে মরহুমা ফৌজিয়া জামানের মৃত্যু সংবাদে তাৎক্ষনিকভাবে তার বাসভবনে ছুটে যান সুনামগঞ্জ ৪ আসনের এমপি এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ,সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সংসদ সদস্য এডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানী,সাবেক এমপি এডভোকেট শামছুল আবেদীন,এডভোকেট আব্দুল মজিদ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন, প্রবীণ আইনজীবি এডভোকেট হোসেন তৌফিক চৌধুরী,পিপি এডভোকেট খায়রুল কবীর রুমেন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফৌজিআরা বেগম শাম্মী,সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী নাদের বখত,দেওয়ান গণিউল সালাদিন,দেওয়ান সাজাউর রাজা সুমন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ ও সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু,সহ জেলা সদরে কর্মরত সাংবাদিক রাজনীতিবিদ ও সরকারী বেসরকারী পপ্রতিনিধিগন। তারা মরহুমার মৃত্যুতে সুগভীর শোক প্রকাশ ও তার শোকাহত পরিবারবর্গেও প্রতি গভীর সমবেদনা জানান।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: