সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘শিক্ষা সম্প্রসারণে সব সুবিধা দিচ্ছেন প্রধানমন্ত্রী’ ফজলুল করিম

শিক্ষাঙ্গন ডেস্ক::
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, শিক্ষা হচ্ছে একটি জাতির মেরুদণ্ড, যে জাতির শিক্ষা আছে সে জাতি কখনো না খেয়ে মরে না। আমাদের এ শিক্ষা ব্যবস্থাকে যুগোপযোগী, ডিজিটাল ও আধুনিকায়নের জন্য যতো রকম সুযোগ সুবিধা দেওয়া যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা দিচ্ছেন। শিক্ষা সম্প্রসারণের জন্য প্রধানমন্ত্রী সব ধরনের সহযোগিতা করছেন।

শুক্রবার বিকালে সদর উপজেলার চন্দ্রদিঘলীয়ায় রাবেয়া-আলী গার্লস স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুকে উদাহরন মেনে শেখ সেলিম আরো বলেন, যদি কোন ব্যক্তি মানুষের কল্যাণে কাজ করে তাহলে কখনো তার মৃত্যু হয় না। মানুষের মাঝে তারা বেঁচে থাকে, আর বঙ্গবন্ধু এমন একজন ব্যক্তি। বঙ্গবন্ধুর প্রজ্ঞা, দুরদর্শিতা, দেশপ্রেম আর চিন্তা চেতনা ছিল বাংলা ও বাঙ্গালীর অধিকার প্রতিষ্ঠা।

ঢাকা রেঞ্জের ডিআইজি (প্রশাসন) হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, মুন্সিগঞ্জের জেলা প্রশাসক শায়লা ফরজানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারেষ্টার শেখ ফজলে নাঈম উপস্থিত ছিলেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: