সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর যুবদল বিক্ষোভ

কারাগারে নিহত ছাত্রদল নেতা জাকির হোসেন মিলনের মাগফেরাত কামনায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার (১৬ মার্চ) সিলেট মহানগর যুবদলের উদ্যোগে নগরীর জিন্দবাজার পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল শুরু করে বারুত খানা পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল শেষে সিলেট মহানগর যুবদল নেতা ও সাবেক মহানগর ছাত্রদলের সহ-সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক এর সভাপতিত্বে ও মহানগর যুবদল নেতা সাহিবুর রহমান সুজানের পরিচালনায় বক্তারা পুলিশী হেফাজতে রাজধানীর জনপ্রিয় ছাত্রনেতা জাকির হোসেন মিলনকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অবৈধ সরকার ক্ষমতার নেশায় উন্মাদের মতো আচরণ শুরু করেছে। চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে দিশেহারা হয়ে তারা এখন বাংলাদেশের সবচেয়ে বেশিবার নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করে কারাগারে বন্দি রেখেছে। খালেদা জিয়াকে গ্রেফতার করে অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করার অপচেষ্টা কখনোই সফল হবে না। নেতৃবৃন্দ আরো বলেন, অবৈধ সরকার রাষ্ট্রের সকল স্থরকে ধ্বংস করে দিয়েছে। বিরোধীদলীয় নেতাকর্মীদের ন্যায় বিচার থেকে বঞ্চিত করছে। সময় থাকতে হত্যা, দমন-পীড়ন বন্ধ করুন। স্বৈরাচারী আচরণ ছেড়ে গণতান্ত্রিক আচরণের সাথে নিজেদের মানানোর চেষ্টা করুন। সরকারকে হুঁশিয়ার করে তিনি বলেন, দেশনেত্রীকে গ্রেফতার করে কারাগারে বন্দি রাখার পরিণাম হবে ভয়াবহ, যা এ মুহূর্তে সরকার কল্পনাও করতে পারছে না।

আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুবদল নেতা আমজাদ আলী, কবির আহমদ, সোহেল আরেফিন, মির্জা জাহেদ, মালেক আহমদ, বি.পি দেব শুভ, রুমান আহমদ, মারুফ আহমদ, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, আফজল আবেদ, শামীম আহমদ, মাহফুজ হাসান, বদরুল ইসলাম, কয়েস আহমদ, লুৎফুর রহমান, আব্দুল হাসিব, আকলুস মিয়া, রুবেল ইসলাম, মঈন খান, সাঈদ হোসেন, রাজন আচার্য্য, সাকিব খান, দুলাল আহমদ, আব্দুল মান্নান মনা, বাবর উদ্দিন বাবলা, সাইফ শিপন, আল আমিন আহমদ, সাগর আহমদ, রাসেল আহমদ, মোশাহিদুল ইসলাম মাহি, ফরহাদ আহমদ হৃদয়, এমদাদুল হক রাহাত, ফাহিম আহমদ, ইয়াসিন আহমদ প্রমুখ। -বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: