সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া ডিগ্রি কলেজে বিশিষ্ট শিল্পপতি আজম জে চৌধুরীকে সংবর্ধনা প্রদান

কুলাউড়া সংবাদদাতা ::
কুলাউড়ার প্রাচীনতম বিদ্যপীঠ কুলাউড়া ডিগ্রি কলেজের পক্ষ থেকে ইষ্ট কোষ্ট গ্রুপ ও প্রাইম ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আজম জে চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৫ মার্চ বৃহস্পতিবার দুপুরে কলেজ শিক্ষক মিলনয়াতনে কলেজের গভর্ণিং বডির সভাপতি মো. আব্দুল মতিন এমপির সভাপতিত্বে ও জীব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মশিউর রহমান ও ইংরেজী বিভাগের প্রভাষক মোঃ বদরুল ইসলামের যৌথ পরিচালনায় সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি আজম জে চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজম জে চৌধুরীর সহধর্মিণী মেরিনা ইয়াছমিন চৌধুরী, কুলাউড়া ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ কে এম শাহজালাল, উপাধ্যক্ষ মো. আব্দুল হান্নান, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম মূসা, কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম, কলেজ গভর্ণি বডির সদস্য খন্দকার মুহিবুর রহমান মলাই, ঢাকাস্থ কুলাউড়া সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. জসিম উদ্দিন।

এছাড়া উপস্থিত ছিলেন কলেজ গভর্ণি বডির সাবেক সদস্য আব্দুস শহীদ মাখন, দাতা সদস্য ফরহাদ আহমদ, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও নিউ নেশন প্রতিনিধি এম মছব্বির আলী, ডেইলী স্টারের জেলা প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, প্রাইম ব্যাংকের কুলাউড়া শাখার ব্যবস্থাপক নাসির উদ্দিন আহমদ লাভলু, দৈনিক মৌমাছি কণ্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার মাহফুজ শাকিলসহ কলেজের সকল বিভাগের প্রভাষকবৃন্দ, সকল ছাত্র-ছাত্রীবৃন্দ ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক মোঃ জমসেদ খান ও গীতা পাঠ করেন দর্শন বিভাগের প্রভাষক সঞ্জিব কুমার দাস। মানপত্র পাঠ করেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মোছাৎ শাহিদা খানম।

উল্লেখ্য, সংবর্ধিত প্রধান অতিথি বিশিষ্ট শিল্পপতি আজম জে চৌধুরী তার ব্যক্তিগত পক্ষ থেকে কলেজে একটি একাডেমীক ভবন নির্মাণ করে দেয়ার প্রতিশ্র“তি দেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: