সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফ্লোরিডায় নির্মাণাধীন ওভারব্রিজ ধসে নিহত চার

আন্তর্জাতিক ডেস্ক::
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সংলগ্ন নির্মাণাধীন একটি ফুট ওভারব্রিজ ধসে অন্তত চারজন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও কমপক্ষে ১০ জন। খবর রয়টার্সের।মিয়ামি শহরের ওই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের তরফে এ ঘটনায় কয়েকজন নিহত হওয়ার খবর জানানো হলেও সংখ্যা জানানো হয়নি।

বিবিসির খবরে বলা হয়, বৃহস্পতিবার বিকেলে ওই ব্রিজ ধসে পড়ার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। গত শনিবার (১০ মার্চ) একটি মোটরযান চলাচলের রাস্তার ওপরে স্থাপিত হতে যাওয়া পদচারী ব্রিজটির ৯৫০ টন ওজনের একটি অংশ স্থাপন করা হয়েছিল।

মিয়ামি হেরাল্ডের খবরে বলা হয়েছে, ধসে পড়া ব্রিজের ধ্বংসস্তুপের নিচে বেশ কয়েকজন আটক পড়ে আছে। তাদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে উদ্ধারকর্মীরা। তাই স্থানীয়দের ওই এলাকা এড়িয়ে চলার আহ্বান জানিয়েছে মিয়ামির জরুরি তৎপরতা বিষয়ক দফতর।

প্রসঙ্গত গত বছরের আগস্টে ওই রাস্তায় একটি মোটরগাড়ির চাপায় এক ছাত্র নিহত হওয়ার পর সেখানে পদচারী সেতু নির্মানের দাবি ওঠে। গত শনিবার ওই ব্রিজটির নির্মাণকাজ আংশিক সম্পন্ন হয়।

১৭৪ ফুট দীর্ঘ ক্যাবল সমর্থিত ব্রিজটি আগামী বছর জনগণের চলাচলের জন্য খুলে দেওয়ার কথা ছিল। এক কোটি ৪২ লাখ ডলার ব্যয়ে নির্মিত ব্রিজটির অর্থায়ন করছিল মার্কিন যোগাযোগ বিভাগ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: