সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে গাড়ি চালক নিহতের ঘটনায় নারীসহ গ্রেফতার ২

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে গাড়ি চালক নিহতের ঘটনায় নারীসহ ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সেই সাথে চুরি যাওয়া গাড়ি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, বিশ্বনাথ উপজেলার মজলিশ ভোগশাইল গ্রামের তুরন মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২৬) ও দক্ষিন সুনামগঞ্জ থানার মুরাদনগর গ্রামের লোবান মিয়ার স্ত্রী সাজেদা বেগম (৩০)।

জানাগেছে, গত ২৮ ফেব্রুয়ারি বিশ্বনাথ উপজেলার মজলিশ ভোগশাইল গ্রামের নিখিল মালাকারের ছেলে অটোরিকশা চালক বিষু মালাকার নিখোঁজ হন। নিখোঁজের ৩ দিন পর ২ মার্চ জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের উত্তর গড়গড়িয়া গ্রাম এলাকায় জমিতে হতভাগ্য চালক বিষু মালাকারের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে জগন্নাথপুর থানা পুলিশ। এ ঘটনায় জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের হয়।

মামলা দায়েরের প্রেক্ষিতে ১৫ মার্চ বৃহস্পতিবার জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম ও এসআই গোলাম ফাত্তাহ মূর্শেদ চৌধুরী নেতৃত্বে জগন্নাথপুর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে হতভাগ্য গাড়ি চালক বিষু হত্যাকা-ের সাথে জড়িত নারীসহ ২ জনকে গ্রেফতার ও চুরি যাওয়া বিষুর অটোরিকশাটি উদ্ধার করা হয় বলে জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী নিশ্চিত করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: