সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছি আমরা

নিউজ ডেস্ক:: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আমরা ধীরে ধীরে উন্নত দেশে পরিণত হওয়ার দিকে এগিয়ে যাচ্ছি। ২০২১ সালের মধ্যে মধ্যমআয়ের দেশে পরিণত হবে বাংলাদেশ।

বৃহস্পতিবার সকালে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শিল্পমন্ত্রী বলেন, আমাদের উন্নয়নের প্রতিফলন দেখে বিশ্ববাসী বলছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আমাদের দেশ ভারতসহ বিভিন্ন দেশের চেয়ে দারিদ্র্যবিমোচনে অগ্রগতি লাভ করেছে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষাব্যবস্থার আমূল পরিবর্তন করেছে। প্রধানমন্ত্রী হিসেবে তিনি (শেখ হাসিনা) যখন ক্ষমতা গ্রহণ করেন তখন শিক্ষার হার ছিল ৪০ ভাগ, এখন তা ৭১ ভাগে উন্নীত হয়েছে।

ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক দেলোয়ার হোসেন মাতব্বরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ভারপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা বিশ্বনাথ সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুল মান্নান রসুল ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগম প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: