সর্বশেষ আপডেট : ২ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একই মাঠে ওয়াজ ও ওরস, ১৪৪ ধারা জারি

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের দিরাইয়ে বৃহস্পতিবার ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের চত্বর মাঠ ও এর আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ভাটিপাড়া ইউনিয়ন চত্বর মাঠে বৃহস্পতিবার দুপুর থেকে ভাটিপাড়া ইউনিয়নের সংগঠন ইসলামবিরোধী প্রতিরোধ কমিটির সভাপতি মাওলানা জাকির হোসাইন তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করার ঘোষণা দেন।

সে অনুযায়ী পোস্টারও বিতরণ করা হয়। একই সময় একই গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য নুর জম্মাতের লোকজন ওই স্থানে ওরস পালন করার ঘোষণা দেন।

এ নিয়ে উত্তেজনা বিরাজ করলে দুই পক্ষকে নিয়ে বুধবার আলোচনায় বসেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। এতে দুইপক্ষই নিজ নিজ অবস্থানে অনড় থাকেন।

পরে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ বৃহস্পতিবার ভোর থেকে শুক্রবার ভোর পর্যন্ত ওই এলাকায় ১৪৪ ধারা জারি করেন।

বিষয়টি নিশ্চিত করে দিরাই থানা পুলিশের ওসি মোস্তফা কামাল জানান, বৃহস্পতিবার ভোর থেকে শুক্রবার ভোর পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে। বিরোধপূর্ণ অনুষ্ঠানস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: