সর্বশেষ আপডেট : ৫ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমি টুইট করিনি, আইডি হ্যাক হয়েছিল’

স্পোর্টস ডেস্ক:: অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ‘টুইটার’-এ করা ভারনন ফিলেন্ডারের এক টুইট নিয়ে উত্তেজনা তুঙ্গে। তবে পরিস্থিতি যখন উত্তপ্ত থেকে উত্তপ্ততর হচ্ছে, তখনই আরেকটি টুইট করে আগুনে যেন পানি ঢালতে চাইলেন প্রোটিয়া এই পেসার। তার দাবি, তিনি টুইটটি করেননি, আইডি হ্যাক হয়েছিল।

পোর্ট এলিজাবেথে সর্বশেষ টেস্টে স্মিথকে ইচ্ছে করে ধাক্কা দেয়ার ঘটনায় দুই টেস্টের জন্য নিষিদ্ধ হয়েছেন রাবাদা। তিনি এই নিষেধাজ্ঞার বিপক্ষে আবেদন করেছেন। তবে শাস্তি কমবে কি না, সেটা এখনও নিশ্চিত নয়।

এরই মধ্যে এক টুইট করে উত্তেজনার আগুনে ঘি ঢেলে দেন ফিলেন্ডার। তার আইডি থেকে স্মিথকে দায়ী করে দেয়া পোস্টে লেখা ছিল, ‘স্টিভ স্মিথই কেজির (কাগিসো রাবাদা) দিকে কাঁধ বাড়িয়ে দিয়েছিল। তিনি সংঘর্ষটা এড়াতে পারতেন। আমার চোখে দোষটা তারই। পেনাল্টি পেতে কি আপনি ফুটবল স্কিল দেখানোর চেষ্টা করলেন?’

ফিলেন্ডারের আইডি থেকে এমন পোস্ট ছড়িয়ে পড়ার পর অস্ট্রেলিয়া আর দক্ষিণ আফ্রিকার মধ্যকার তপ্ত সম্পর্কটা আরও ভয়ংকর রূপ নিতে যাচ্ছিল। এমন সময়ে আরেকটি টুইট করেন প্রোটিয়া পেসার।

যেখানে তিনি দাবি করেন, তার আইডিটি হ্যাক হয়ে গিয়েছিল, ‘টুইটারের সকল বন্ধুদের শুভ সকাল। সকালে ঘুম থেকে উঠে দেখি টুইটারের হাজারও পাগলামির মধ্যেই আমার অ্যাকাউন্টটা হ্যাক হয়ে গেছে। কেউ একজন আমার পক্ষ হয়ে দারুণ সুন্দর ছোট একটি অনুচ্ছেদও লিখে দিয়েছেন। এটা দেখার পর যে নাটক বা বিনোদনের সৃষ্টি হয়েছে, তার জন্য দুঃখিত। সবার দারুণ একটি দিন কামনা করছি।’

এই টুইট করার আগেই আগের টুইটটি ফিলেন্ডারের অ্যাকাউন্ট থেকে মুছে ফেলা হয়, যেটা বুধবার রাতে দেখা গিয়েছিল।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: