সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ২১ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জন্মদিনের খরচ দান করবেন ফারিয়া

বিনোদন ডেস্ক:: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। মিষ্টি হাসি আর সাবলিল অভিনয়ের সুবাদে অল্প সময়েই দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছেন। গত বছরের মাঝামাঝি সময়ে হারিয়েছেন বাবাকে। এদিকে বুধবার (১৪ মার্চ) ছিলো ফারিয়ার জন্মদিন।

বাবাকে ছাড়া এটাই তার প্রথম জন্মদিন। তাই আনন্দের উষ্ণতা তাকে ছুঁয়ে যায়নি। এছাড়া সম্প্রতি মিরপুরের একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে হাজার হাজার মানুষ নিজেদের ঘর হারিয়েছেন। অন্যদিকে নেপালে বিমান দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৫১জন বাংলাদেশী নাগরিক। সব মিলে ফারিয়ার এবারের জন্মদিনে আনন্দের চেয়ে বেদনার পাল্লাই ভারি। তাই তিনি জন্মদিনটা উদযাপন করেননি।

জন্মদিন উদযাপনের জন্ম যেই খরচের বাজেট ছিলো তার, সেই অর্থ তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে দান করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ফারিয়া বলেন, কিছু ঘটনা আমার হৃদয়ে নাড়া দিয়েছে! আমি জানি জীবন অনিশ্চিত। কিন্তু এটি আমাকে ভীষণভাবে আঘাত করেছে! তবে হ্যাঁ, আমাকে বলতেই হবে, আমি খুব ভাগ্যবতী। মানুষের প্রচুর আশীর্বাদ আর নিঃস্বার্থ ভালোবাসা পেয়েছি! তাই যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, আমার জন্য দোয়া করেছেন আর বাসায় কেক আর উপহার পাঠিয়েছেন, তাদের সবাইকে ধন্যবাদ। আমার বিষণ্ন দিনটিকে বিশেষ করে তোলার জন্য ধন্যবাদ।

শবনম ফারিয়া আরও বলেন, জন্মদিন উদযাপনের জন্য আমি যে টাকা রেখেছিলাম, সেটি মিরপুরের বস্তিতে আগুনে ঘর পুড়ে যাওয়া ভুক্তভোগী কয়েকটি পরিবারকে দান করার সিদ্ধান্ত নিয়েছি। তাদের কষ্ট সহ্য করতে পারছি না। সবাইকে সাহায্য করার সামর্থ্য আমার নেই। অন্তত কয়েকটি পরিবারকে তো পারব, সেটাই চেষ্টা করছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: