সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

নিউজ ডেস্ক:: বাগেরহাটের মোল্লাহাটের সরোষপুর এলাকায় স্ত্রীকে হত্যার পর ইমরান বিশ্বাস (২৭) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে নিজ ঘরে গলায় রশি দিয়ে তিনি আত্মহত্যা করেন। এর আগে বুধবার রাতে স্ত্রী সুমাইয়া আক্তারকে গলা টিপে হত্যা করেন স্বামী ইমরান।

সুমাইয়া বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কোদালিয়া ইউনিয়নের সরোষপুর গ্রামের আবু বকর শেখের মেয়ে। ইমরান একই গ্রামের জাফর বিশ্বাসের ছেলে।

নিহত সুমাইয়া আক্তারের চাচি হেনা বেগম জানান, সাত মাস আগে একই গ্রামের ইমরানের সঙ্গে পারিবারিকভাবে সুমাইয়ার বিয়ে হয়। এরপর থেকে সুমাইয়া সেখানে সংসার করছিল। বুধবার বিকেলে সুমাইয়া বাবার বাড়ি থেকে স্বামী ইমরানের সঙ্গে তাদের বাড়িতে যান। পড়ে রাত ১২টার দিকে সুমাইয়ার মৃত্যুর খবর পাওয়া যায়।

তিনি আরও জানান, ইমরানের সঙ্গে সুমাইয়ার কোনো রকম ঝগড়া-ঝাটি ছিল না। তবে বিয়ের সময় ইমরানকে একটি ভ্যান গাড়ি দেয়ার কথা ছিল। সেটা দিতে বিলম্ব হওয়ায় ইমরান সুমাইয়াকে হত্যা করতে পারেন। বৃহস্পতিবার সকালে পুলিশ আসার খবর শুনে ইমরান নিজ ঘরে গিয়ে আত্মহত্যা করেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম জানান, স্ত্রীকে হত্যার পর স্বামীও আত্মহত্যা করেছে- এমন খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। দুই পরিবারের কেউ এখন পর্যন্ত কোনো অভিযোগ করেনি। থানায় মরদেহ দুটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: