সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভালো আছি, কখনো ভয় পাইনি: জাফর ইকবাল

নিউজ ডেস্ক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষক ড. মুহম্মদ জাফর ইকবাল বলেছেন, আমি ভালো আছি। আমি কখনো কোনো কিছুতে ভয় পাইনি এবং এখনো পাচ্ছি না।

ছুরিকাহত হয়ে ১২ দিনের চিকিৎসা শেষে বুধবার বেলা ১১টা ঢাকা থেকে কর্মস্থল শাবি ক্যাম্পাসে যাওয়ার সময় এসব কথা বলেন তিনি।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আজ বিমানে করে সিলেট যাচ্ছেন অধ্যাপক জাফর ইকবাল। সেখানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আমি সবাইকে জানাতে চাই, এই পৃথিবীটা অনেক সুন্দর। এই পৃথিবীর সবাইকে ভালোবাসতে হবে। তাহলেই পৃথিবীটা অনেক সুন্দর হবে।

তার সুস্থতার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার সেলাই কাটা হয়েছে। আমার হাতে ও পিঠে এখনো স্টিচ লাগানো রয়েছে। সেগুলোর জন্য আবার আমাকে হাসপাতালে আসতে হবে। আমি এখন সুস্থ আছি।

জাফর ইকবালকে মানসিক অবস্থার কথা জানতে চাইলে তিনি বলেন, আমি ভালো আছি। আমি এসব বিষয়ে কোনোদিন ভয় পাইনি আর এখনো পাচ্ছিনা। যে মঞ্চে আমার ওপর হামলা হয়েছিল আজ আবার সেখনেই আমার শিক্ষার্থীদের সঙ্গে দেখা করব।

 

গত ৩ মার্চ বিকালে শাবি ক্যাম্পাসের মুক্তমঞ্চে এক অনুষ্ঠানে শিক্ষার্থী ও পুলিশের উপস্থিতিতে জাফর ইকবালকে ছুরিকাঘাত করে ফয়জুল হাসান ফজলু নামের এক তরুণ।

ওই হামলার পর পর জাফর ইকবালকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিলেট থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে আনা হয়। সেখানে চিকিৎসা শেষে শাবি ক্যাম্পাসে ফিরছেন তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: