সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বান্ধব ছবিতে গাইলেন কোনাল, পর্দায় ঠোঁট মেলাবেন মৌ

বিনোদন ডেস্ক:: সুজন বড়ুয়া পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’। অনুপম কথাচিত্রের ব্যানারে এবং ম ম র রুবেলের কাহিনী ও সংলাপে নির্মিত এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা মৌ খান। গত বছরের ফেব্রুয়ারিতে গাজীপুরের জয়দেবপুর থেকে শুরু হয় ‘বান্ধব’র শুটিং।

এরপর হোতাপাড়া, পূবাইল, রূপগঞ্জ, সাভারসহ দেশের বিভিন্ন লোকেশনে চলে চলচ্চিত্রটির কাজ। এরই মধ্যে বান্ধবের শুটিং শেষ হয়েছে বলে পরিচালক সুজন বড়ুয়া জানান। চলছে মুক্তির প্রস্তুতি।

এরইমধ্যে ছবিটির একটি নতুন গানের রেকর্ড হয়ে গেল। ‘বান্ধব ছাড়া একটা মানুষ বাঁচে কেমনে’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়িকা সোমনূর মনির কোনাল। গানটির কথা লিখেছেন মুন্সী ওয়াদুদ। এতে সুর-সংগীতায়োজন করেছেন গানের নন্দিত মানুষ শেখ সাদী খান।

পরিচালক বলেন, ‘এই গানের দৃশ্যায়ণ আগেই হয়েছে। গানটির রেকর্ডিংয়ের অপেক্ষায় ছিলাম। দিন কয়েক আগেই রাজধানীর একটি স্টুডিওতে গানটিতে ভয়েস দিলেন কোনাল। চমৎকার কথার গানটিতে হৃদয়গ্রাহী সুর-সংগীত করেছেন শ্রদ্ধেয় শেখ সাদী খান। আর কোনাল গেয়েছেন দারুণ। এই গানের সঙ্গে পর্দায় হাজির হবেন ছবির নায়িকা মৌ। আশা করছি ছবির দর্শক এই গানটি পছন্দ করবেন।’

এক বছর পেরিয়ে গেল ছবিটির অপেক্ষায়। এই প্রসঙ্গে পরিচালক সুজন বড়ুয়ার বলেন, ‘এতটা সময় আসলে গল্পের প্রয়োজনেই নিতে হয়েছে। কারণ এখানে মূল চরিত্রটিকে ১৬ বছর বয়স থেকে দেখানো হচ্ছে যা ২৮ বছর বয়স পর্যন্ত দেখানো হবে। এজন্য সেই চরিত্রের শিল্পী অর্থাৎ নায়িকা মৌ খানকে বেশ কয়েকবার শারীরিক পরিবর্তন আনতে হয়েছে। যে কারণে এই সময়টুকু অপেক্ষা করতে হয়েছে আমাকে।’

‘বান্ধব’র সব কাজ গুছিয়ে এনেছেন পরিচালক। শিগগিরই ছবিটি সেন্সরে জমা পড়বে বলে জানালেন তিনি।

এই ছবিতে মৌ খান ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, হাবিব খান, শায়লা,আরফান, নাহিদ, সানজি, উমিলা উর্মি, সোহেল, রুবেল, আন্না, গুলজার, সুমিত, আসমা বেগম শিউলী প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: