সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিসিবিকে ফারব্রেসের না

স্পোর্টস ডেস্ক:: হাথুরুসিংহে চলে যাবার পর থেকেই নতুন একজন কোচের সন্ধানে আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মাঝে রিচার্ড পাইবাস ও ফিল সিমন্সের সাক্ষাৎকার নিলেও কাউকে নিয়োগ দেয়নি বিসিবি। সর্বশেষ শোনা যায় টাইগারদের কোচ হয়ে আসছেন পল ফারব্রেস। তবে শেষ মুহূর্তে বিসিবিকে না করে দিয়েছেন ইংল্যান্ডের সহকারী এই কোচ। এমন খবর জানিয়েছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন-ক্রিকইনফো।

নাম প্রকাশ না করা শর্তে এক সূত্রের কথা উল্লেখ করে ইএসপিএন-ক্রিকইনফো জানায়, ‘গত সপ্তাহে বাংলাদেশের কোচ হিসেবে চুক্তি সই করার খুব কাছেই গিয়েছিলেন ফারব্রেস। তবে সে বিসিবিকে জানিয়ে দেন বাংলাদেশ জাতীয় দলের কোচ হতে তিনি ইচ্ছুন নন।’ এদিকে এ নিয়ে বিসিবি ও ফারব্রেস এ ব্যাপারে অবশ্য কোনো মন্তব্য করতে রাজি হননি।

সম্প্রতি বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, ‘এপ্রিলের প্রথম সপ্তাহেই হেড কোচ নিয়োগ দেবে বিসিবি। আর তিনি হবেন কোনো পরিচিত মুখই। হাথুরুর মত না।’

তবে গত ১১ মার্চ ভিন্ন সুরে কথা বলেন পাপন। তিনি জানান, ‘চলমান নিদাহাস ট্রফির পর আরও কয়েকজন প্রার্থীর সঙ্গে সাক্ষাৎকার নিবে বোর্ড।’

উল্লেখ্য, অ্যান্ডি ফ্লাওয়ার, জাস্টিং ল্যাঙ্গার, টম মুডি, মাহেলা জয়াবর্ধনে ও কুমার সাঙ্গাকারার মত তারকাদের সঙ্গেও যোগাযোগ করেছিল বিসিবি। তবে তারা সবাই বিসিবির প্রস্তাব ফিরিয়ে দেন।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: