সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ২৮ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিধ্বস্ত বিমানে ওঠার আগে শেষ স্ট্যাটাস

নিউজ ডেস্ক:: হিমালয় কন্যার রূপ দেখতে প্রথমবার নেপাল যাত্রা। তাই ফ্লাইটে ওঠার আগমুহূর্তে হাসিমাখা মুখের ছবিসহ ফেসবুকে স্ট্যাটাস দেন পিয়াস রায়। কিন্তু এটাই যে তার ‘শেষ স্ট্যাটাস’ তা কি কেউ জানতো?

রোববার নেপালের কাঠমান্ডুতে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলার উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনায় অন্তত ৫০ জন নিহত হয়েছে। এই ফ্লাইটের যাত্রী ছিলেন পিয়াস রায়। তার মতো অনেকেই বিমানে ওঠার আগে ফেসবুকে অনুভূতি প্রকাশ করেছিলেন।

পিয়াস রায়ের মতো এ্যানিও স্বামী সন্তানকে নিয়ে একই ফ্লাইটে করে নেপাল যাচ্ছিলেন। তাই শাহজালাল বিমানবন্দরে পৌঁছেই স্বপরিবারে ছবি প্রকাশ করেন ফেসবুকে। পাশাপাশি সবার কাছে দোয়াও চান।

এদিকে সোনা মনি (ফেসবুক আইডি) তার তৃতীয় বিয়ে বার্ষিকী পালন করতে স্বামীসহ যাচ্ছিলেন নেপাল। তাই ফ্লাইটে ওঠার আগে ফেসবুকে ছবি আপলোড করে তাতে লিখেন, ‘থার্ড-হানিমুন, ট্র্যাভেল, ফান, ব্যাগেজেস’।

প্রসঙ্গত, ইউএস-বাংলার ফ্লাইট বিএস ২১১ ঢাকার শাহজালাল থেকে রওনা হয় বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫২ মিনিটে। সময় বেলা ২টা ২০ মিনিটে কাঠমান্ডুতে নামার সময় পাইলট নিয়ন্ত্রণ হারালে উড়োজাজটি রানওয়ে থেকে ছিটকে পড়ে এবং তাতে আগুন ধরে যায়।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: