সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বহিষ্কার

নিউজ ডেস্ক:: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ভর্তি জালিয়াতিতে জড়িত থাকার অভিযোগে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকিব বিন বারীকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের কথা জানানো হয়।

গতকাল (রোববার) জালিয়াত চক্রের চারজনের নামে মামলা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। কোতয়ালী থানায় এই মামলা দায়ের করে সমাজবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের মো. অরিফ আলমাস আকাশ ও ২০১৫-১৬ সেশনের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ আল নোমান নামের এই দুইজনকে পুলিশে সোপর্দ করা হয়।

তাদের প্রাথমিক জিজ্ঞাসবাদে উঠে আসে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকিব বিন বারীর নাম। ভর্তি জালিয়াতির সঙ্গে তার (আকিব) সংযোগ রয়েছে বলে জানায় তারা। এ পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এরই ধারাবাহিকতায় আজ সকালে আকিব বিন বারীকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয়।

উল্লেখ্য, ২০১৫ সালেও ঢাকা বিশ্ববিদ্যালয় এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভর্তি জালিয়াতের অভিযোগে আকিব বিন বারীসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়েছিল।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: