সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কল্পনাও করিনি ভিডিওটা এরকম আলোড়ন তুলবে: প্রিয়া

বিনোদন ডেস্ক::
প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের প্রথম অভিনীত একটি সিনেমার ভিডিও ক্লিপ সম্প্রতি সোশাল মিডিয়ায় এমনভাবে ছড়িয়ে পড়েছিলো যে বলা হয় সেসময় ভারতেরই যেন ‘দম বন্ধ হয়ে’ গিয়েছিলো।

দক্ষিণ ভারতীয় ওই সিনেমার ভিডিও গানটির দৃশ্যে ওই কিশোরী যখন তারই সহপাঠী এক কিশোরকে দেখে ‘চোখ মারে’ তখন শুধু ভারতের কিশোর কিশোরীদেরই নয় সীমান্ত পাড়ি দিয়ে সেই মুহূর্তটি যেনো ঢেউ তুলে দিয়েছিলো পৃথিবীর অন্যান্য দেশের ছেলেমেয়েদের হৃদয়েও। এমনকি এই ভিডিওটি ভারতের ‘চিরশত্রু’ দেশ বলে পরিচিত পাকিস্তানের অনলাইনেও ভাইরাল হয়েছিলো।

সাম্প্রতিক কালে ভারতীয় জনগণ ইন্টারনেটে যে ব্যক্তির নাম লিখে সবচেয়ে বেশি সার্চ করেছে তিনি তাদেরই একজন। তাকে বলা হচ্ছিলো ‘ভারতের জাতীয় ক্রাশ’ যার প্রেমে গোটা ‘ভারতই হাবুডুবু খাচ্ছিলো।’

এই ভিডিওর কল্যাণে রাতারাতি বিখ্যাত হয়ে উঠেন কেরালার নবাগত এই কিশোরী কলেজ ছাত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। বিবিসির সাথে তিনি তার এই ভিডিওটি নিয়ে কথা বলেছেন। প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার বলেছেন, তিনি কল্পনাও করতে পারেন নি যে এই ভিডিওটা এরকম আলোড়ন তুলতে পারে।

গানের একটি জায়গায় দেখা যাচ্ছে প্রিয়া তারই স্কুলের সহপাঠীকে ভুরু নাচিয়ে চোখ মারছেন। ইন্টারনেটে গানটির যে সিকোয়েন্স টিজার হিসাবে দেওয়া হয়েছে, তাতে দেখা যাচ্ছে যে একটি কো-এডুকেশন স্কুলের অনুষ্ঠানে গানটি গাইছেন এক শিল্পী। আর হলে দাঁড়িয়ে ছাত্রছাত্রীরা সেটা মন দিয়ে শুনছে।

হঠাৎই এক ছাত্রীর চোখ পড়ে যে তার দিকে তাকিয়ে আছে বয়সে এক বছরের বড় এক ছাত্র – শুধুমাত্র ভুরু নাচিয়ে কয়েক সেকেন্ডের ভাব বিনিময় হয় দু’জনের মধ্যে।

তারপরে মেয়েটিও ওই ছাত্রের দিকে তাকিয়ে চোখ মারে। মেয়েটির ঠোট চাপা হাসি, আর ছাত্রটি আনন্দে এতটাই আত্মহারা যে সে প্রায় পড়েই যাচ্ছিল।

অষ্টাদশী এই কিশোরী অভিনেত্রী চোখ মারার সময় তার মুখে যেরকম এক্সপ্রেশন ফুটিয়ে তুলেছিলেন তাতে তিনি প্রশংসিত হয়েছেন। বিশেষ করে তার ভ্রু নাচিয়ে চোখ মারার ভঙ্গিটি অনেকের কাছেই ছিলো একেবারে অন্য রকমের।

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার বলেন, “মানুষ এখন নিজেদের আবেগ অনুভূতির কথা প্রকাশ করতে গিয়ে প্রচুর স্মাইলি ব্যবহার করে। এখন তারা সামনা সামনি এসব বিষয়ে কথা বলে না। কিন্তু আমি যখন ওই ভিডিওতে ব্যক্তিগতভাবে এরকম করে চোখ মারি তখন লোকেরা এটাকে পছন্দ করে ফেললো।”

“যখনই ভারতীয় ছবির কথা বলা হয় তখন সবার প্রথমে মনে হয় বলিউডের কথা। কিন্তু এই বলিউডের বাইরেও আরো বহু সিনেমার বড় বড় শিল্প আছে- মালায়লাম, তেলেগু, তামিল, কান্নাডা। সেখানে অনেক ভালো ভালো সিনেমাও হয়।”

প্রিয়া অভিনীত ‘ওরু আদার লাভ’ ছবিটি এ বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: