সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ৪১ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামিনে বেরিয়ে প্রবাসীর মেয়ের আত্মহত্যা

নিউজ ডেস্ক:: অসামাজিক কার্যকলাপের অভিযোগে গ্রেফতারের পর জামিনে বেরিয়ে আত্মহত্যা করেছে রাজশাহীর পুঠিয়া উপজেলার এক স্কুলছাত্রী। রোববার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ওই ছাত্রী পুঠিয়া পৌর সদরের কালিতলা মহল্লার আমেরিকা প্রবাসী সাইফুল ইসলামের মেয়ে সূচনা খাতুন (১৮)।

এর আগে গত ৯ মার্চ অসামাজিক কার্যকলাপের অভিযোগে নিজ বাড়ি থেকে ওই ছাত্রীসহ আরও দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। পরদিন আদালতের জামিনে বেরিয়ে আসে সূচনা।

সূচনার দাদা অলিউর রহমান বলেন, শনিবার লোকলজ্জায় সূচনা ও তার বোনকে সঙ্গে নিয়ে ঢাকার শিল্প এলাকা তেজগাঁও-পূর্ব নাখালপাড়া বোনের বাড়িতে চলে যান তার মা। ওদিন রাত ৯টার দিকে সাত তলা ভবনের ছাদ থেকে লাফ দেয় সে। অসুস্থ অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে সূচনার বাবা প্রবাসী। এ সুযোগে তার মা বেপরোয়া জীবনযাপন করতেন। তাদের বাড়িতেই নিয়মিত মাদকের আসর বসতো, চলতো অসামাজিক কার্যকলাপ। সুচনার চার দফা বিয়ে হয়। কিন্তু বেপরোয়া জীবনযাপনের জন্য কোনো সংসারই টেকেনি তার।

পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়া বলেন, অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে দুই যুবকসহ ওই ছাত্রীকে গ্রেফতার করে পুলিশ। পরে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়। তবে ওই ছাত্রীর আত্মহত্যার খবর জানা নেই বলে জানান ওসি।

এদিকে, পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার বলেন, সূচনা তাদের বিদ্যালয়ের ভোকেশনাল শাখা থেকে এবছরের এসএসসি পরীক্ষার্থী ছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে কয়েকটি পরীক্ষায় অংশ নিতে পারেনি সে।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: