সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফাঁস হলো অমিতাভ বচ্চনের সম্পত্তির হিসাব

বিনোদন ডেস্ক:: বলিউড সুপার স্টার অমিতাভ বচ্চন কতো সম্পত্তির মালিক হিসেব আছে? কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অমিতাভ জানিয়েছিলেন, ‘আমার মৃত্যুর পর, আমার সমস্ত সম্পত্তি আমার দুই ছেলে-মেয়ের মধ্যে সমানভাবে ভাগ হবে।’

তিন দশক ধরে সমান তালে বলিউড কাঁপানো এই অভিনেতা সম্পদের হিসেব এবার ফাঁস হয়ে গেলো। সেই সম্পত্তির অঙ্ক ফাঁস করলেন করলেন জয়া বচ্চন।শুক্রবার সমাজবাদী পার্টির হয়ে রাজ্যসভার মনোনয়ন জমা দেন জয়া। সেখানে তার স্থাবর-অস্থাবর সম্পত্তি নিয়ে প্রশ্ন ওঠায় তিনি জানান, তার পরিবারের সম্পত্তির মোট পরিমাণ ১০০০ কোটি টাকা।

 

২০১২ সালে অমিতাভ এবং জয়ার বিষয় সম্পত্তি ৫০০ কোটি টাকা ছিল। ২০১২ থেকে ২০১৮-এর মধ্যে বচ্চন দম্পতির সম্পত্তি দ্বিগুণ হয়েছে। ভারতীয় সংবাদমধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটিই বলা হয়েছে।

আরও জানা গেছে জয়ার কাছে প্রায় ২৬ কোটি টাকার গয়না আছে। ৩৬ কোটি টাকার গয়নার অধিকারী অমিতাভও। এছাড়া তাদের কাছে যতগুলো গাড়ি রয়েছে তার মিলিত দাম প্রায় ১৩ কোটি টাকা।

‘প্রতীক্ষা’, ‘জনক’, ‘জলসা’ একাধিক বাংলোও রয়েছে তাদের মুম্বইয়ে। এছাড়া নয়ডা, পুনে, আমেদাবাদ, গান্ধীনগরেও তাদের একাধিক সম্পত্তি রয়েছে। ৯ লাখ টাকার থেকেও বেশি দামি একটি কলম ব্যবহার করেন বিগ বি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]com

Developed by: