সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এলো আর্টরেস

লাইফস্টাইল ডেস্ক:: রাজধানী ঢাকার গুলশানে প্রথম শোরুম উদ্বোধন করেছে দেশের নতুন একটি পোশাক প্রতিষ্ঠান আর্টরেস। শনিবার সন্ধ্যায় নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে একটি মিডিয়া গেট টুগেদার এর আয়োজন করে প্রতিষ্ঠানটি। আর্টরেস এর নতুন এ শোরুম উদ্বোধন অনুষ্ঠানে আইকন মডেল হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের অন্যতম মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা।

আরও উপস্থিত ছিলেন সানজিদা আরেফিন লুনা, শামস কাদরী, মডেল অভিনেত্রী আসমা পাঠান রূম্পা,মডেল রাহা তানহা খান, আর জে সায়েম, মিশু সাব্বির, আখি আফরোজ, নওরিন আফরোজ, মডেল বারিষ হক, মডেল শরীফুল রাজ সহ ফ্যাশন জগতের নামকরা সব তারকারা।

নতুন শোরুম উদ্বোধন অনুষ্ঠানে আর্ট্রেস এর ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলেন, ‘আর্টরেস বাংলাদেশের সমসাময়িক ফ্যাশন ব্র্যান্ডগুলোর একটি।বাংলাদেশের ফ্যাশন প্রিয় তরুণ তরুণীদের পছন্দের দিকে খেয়াল রেখেই আমাদের এই শো রুম সাজিয়েছি। আমরা মনে করি ফ্যাশন সচেতন তরুণদের কথা মাথায় রেখে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে নতুন নতুন পোশাক নিয়ে রাজধানীবাসীর জন্য সাজিয়েছি আমাদের প্রথম আর্টরেস শোরুম। খুব শীঘ্রই আমরা রাজধানীতে আমাদের আরো কয়েকটি নতুন শোরুম উদ্বোধন করব। ’

রুচিশীল ও ফ্যাশন প্রিয় নারী, পুরুষ এবং তরুণ-তরুণীদের পোশাক নিয়ে সাজানো হয়েছে শোরুমটি। শোরুম ছাড়াও এছাড়া আর্টরেস এর ফেসবুক পেজ https://www.facebook.com/artressbd/ থেকে রাজধানী ঢাকার যেকোনো জায়গা থেকে ঘরে বসে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধা রয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: