সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নওয়াজের মাথায় ধেয়ে এল জুতা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী খাজা আসিফের মুখে কালি নিক্ষেপের একদিন পর দেশটির ক্ষমতাচ্যুত সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে লক্ষ্য করে জুতা নিক্ষেপের ঘটনা ঘটেছে।

রোববার লাহোরে একটি অনুষ্ঠানে বক্তৃতা দেয়ার আগে মঞ্চে হাজির হওয়ার পরপরই বিক্ষুব্ধ এক ব্যক্তির ছুড়ে মারা জুতা ধেয়ে আসে নওয়াজের মাথা বরাবর। তবে ধেয়ে আসা জুতা থেকে নিজেকে বাঁচাতে দ্রুত সরিয়ে পড়েন তিনি। ডননিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ডন বলছে, লাহোরের জামিয়া নায়িমায় মুফতি মোহাম্মদ হুসাইন নায়িমির মৃত্যুবার্ষিকীর এক অনুষ্ঠানে পৌঁছান শরিফ। মঞ্চে ডায়েসের সামনে পৌঁছানোর সঙ্গে সঙ্গে দর্শক সারিতে এক ব্যক্তি নওয়াজকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করেন।

ভিডিও ফুটেজে দেখা যায়, ঘটনার আকস্মিকতায় নওয়াজ শরিফ বিস্মিত হয়ে পড়েন। পরে পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের এ নেতা অবশ্য তার বক্তব্য চালিয়ে যান। তবে বক্তৃতা সংক্ষেপ করেন তিনি। শুধুমাত্র অায়োজকদের ধন্যবাদ জানিয়ে প্রয়াত ধর্মীয় সাধক মুফতি মোহাম্মদ হুসাইন নায়িমির জন্য প্রার্থনার কথা বলেন।

এ ঘটনার পরপরই ওই ব্যক্তিকে আটক করে দর্শক-শ্রোতারা মারপিট করেন। আয়োজকরা বলছেন, হামলাকারীর পরিচয় ও কীভাবে অনুষ্ঠানস্থলে প্রবেশ করেছে সে ব্যাপারে নিশ্চিত হওয়ার চেষ্টা করছেন তারা। নিরাপত্তা বাহিনীর সদস্যরা হামলাকারীকে জিম্মায় নিয়েছে।

গত কয়েকদিনের মধ্যে তৃতীয়বারের মতো দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল পিএমএল-এনের নেতাদের ওপর হামলার ঘটনা ঘটলো। একদিন আগে দেশটির পররাষ্ট্রমন্ত্রী খাজা আসিফের মুখে কালি নিক্ষেপের ঘটনা ঘটে। তারও আগে দলটির নেতা আহসান ইকবালকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে এক ব্যক্তি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: