সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার বায়োপিকে সানি লিওন!

বিনোদন ডেস্ক:: মেরি কম, ভাগ মিলখা ভাগ, ধোনি: অ্যা আনটোল্ড স্টোরি, দঙ্গলের মত দুর্দান্ত কিছু বায়োপিক দারুণ সাড়া ফেলেছে বলিউডে। এরাই ধারাবাহিকতায় বলিউডে বায়োপিক নির্মাণের হিড়িক চলছে বলিউডে। বায়োপিকের স্রোতে এবার নাম লেখাতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এবং সে কথা জানিয়ে তিনি টুইটও করেছেন ভক্তদের উদ্দেশে।
ভারতের পঞ্জাব প্রদেশের মেয়ে হলেও, সানির জন্ম কানাডায়। বিদেশে অ্যাডাল্ট স্টার হিসেবেই খ্যাতি অর্জন করেন তিনি। ভারতের দর্শকদের সামনে এক রিয়্যালিটি শোয়ে আত্মপ্রকাশ করেন তিনি। পরবর্তীকালে, বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেন সানি। যার মধ্যে ‘জিসম ৩’, ‘রাগিণী এমএমএস ২’ উল্লেখযোগ্য।
বর্তমানে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তিনি থাকেন মুম্বাইয়ে। ২০১৭ সালের জুলাই মাসে লাতুর থেকে একটি শিশু কন্যাকে দত্তক নেন। এবং চলতি মাসের ৪ তারিখ সারোগেসির মাধ্যমে তাঁদের যমজ সন্তানের জন্ম হয়।
জীবনের নানা ওঠা-পড়ার মধ্যে দিয়ে আজ এক সুখী পরিবার সানি লিওনের। এই উত্থান-পতনের গল্প নিয়েই এবার তৈরি হচ্ছে তাঁর বায়োপিক। ‘করণজিৎ’ শিরনামে বায়োপিকটি পরিচালনা করবেন অভিষেক বর্মা। বায়োপিকে সানির স্বামীর চরিত্রে অভিনয় করবেন তার নিজের স্বামীই। তবে সানির ভূমিকায় কে থাকবেন, তা এখনও জানা যায়নি।
সানির টুইট অনুযায়ী, করণজিৎ থেকে সানি হয়ে ওঠার সব তথ্যই পাওয়া যাবে তাঁর বায়োপিকে। তবে, বায়োপিকটি ছবি হিসেবে নয়, ওয়েব সিরিজ হিসেবে দেখা যাবে জি৫ ডিজিটাল প্ল্যাটফর্মে। সিরিজটি কবে থেকে দেখা যাবে তা এখনও জানা না গেলেও, সানির পোস্টে লেখা রয়েছে ‘কামিং সুন’।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: