সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ হাসিনার অধীনে ডিসেম্বরে ফাইনাল খেলা হবে – কমলগঞ্জে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:: আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ফর্মলা করে কাজ হবে না। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। নির্দলীয় সরকার মরে গেছে। ডিসেম্বরে ফাইনাল খেলা হবে। খেলা হবে দু’দলের মধ্যে আর মাঠে থাকবে লেফারীর দায়িত্বে নিবাচন কমিশন।

মন্ত্রী শনিবার (১০ মার্চ) দুপুর ১: ৩০ মিনিটে ৮ কোটি ৩২ লক্ষ ৬ হাজার ৭০১ টাকা ব্যায়ে নির্মিতব্য ৫০ শয্যা বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মহান জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে ও ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলের সঞ্চালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আব্দুল মতিন এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান, জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, আওয়ামীলীগ সভাপতি নেছার আহমেদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার সিলিল সার্জন সত্যকাম চক্রবর্তী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ, উপজেলা স্বাস্থ্য প: প: কর্মকর্তা মোহাম্মদ ইয়াহিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি আরো বলেন, চাবাগান সমৃদ্ধ মৌলভীবাজার একটি উর্বর এলাকা। শেখ হাসিনার নেতৃত্বে এ জেলায় অনেক উন্নয়ন সাধিত হয়েছে। প্রতি চা বাগানে স্বাস্থ্য সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে হাসপাতাল করা হবে। মৌলভীবাজার জেলা সদরে মেডিকেল কলেজ স্থাপন করা হবে। তরে আগামী ডিসেম্বর এর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক সংগ্রাম চলছে। নিম্ন থেকে মধ্য আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। তিনি বলেন, দেশে জঙ্গীবাদ ছিল। একমাত্র আওয়ামীলীগ সরকার শেখ হাসিনার নেতৃত্বে সেই জঙ্গীদের দমন করতে সক্ষম হয়েছে। মানুষ এখন শান্তিতে আছেন। দেশে উন্নয়ন হচ্ছে। তিনি আগামী নির্বাচনের শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

 

 

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: