সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংগ্রামের মধ্যে দিয়ে বেগম জিয়াকে শুধু মুক্ত করার নয়, গণতন্ত্র পূণরুদ্ধা করা – খন্দকার মুক্তাদির

বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, “আজকে এই যে সংগ্রাম আমরা করছি, এই সংগ্রাম বিএনপির জন্য সংগ্রাম নয়, এই সংগ্রাম বেগম খালেদা জিয়াকে মুক্ত করবার সংগ্রাম নয়। এই সংগ্রাম দেশকে রক্ষা করবার সংগ্রাম, গণতন্ত্রকে রক্ষা করবার সংগ্রাম, স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা করবার সংগ্রাম।

তিনি বলেন, দলের চেয়ারম্যান, সিনিয়র ভাইস চেয়ারম্যান, স্থায়ী কমিটির সদস্য থেকে শুরু করে ওয়ার্ড পর্যায় পর্যন্ত নেতা-কর্মীর বিরুদ্ধে যে ভাবে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা এবং গ্রেফতার করা হচ্ছে, কোনো গণতান্ত্রিক রাষ্ট্রে তা চলতে পারে না। এ অবস্থার পরিবর্তন করতে হবে। দেশনেত্রী কারাগারে যাবার আগে বলেছিলেন, ‘তোমরা আন্দোলন করবে, সেই আন্দোলন হবে অবশ্যই শান্তিপূর্ণ। ধৈর্য্য ধরবে, ধৈর্য্যরে সাথে মোকাবিলা করে বিজয় অর্জন করতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সরকার যতই ‘উসকানি’ দিক, যতই ‘ফাঁদ’ পাতুক, তাতে পা দেওয়া চলবে না। আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে গণতান্ত্রিক আন্দোলনের মধ্য দিয়েই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব, একই সঙ্গে গণতন্ত্রকে মুক্ত করব।
তিনি শুক্রবার রাতে সিলেট মহানগর বিএনপির ওয়ার্ড পর্যায়ের সাংগঠনিক সভার অংশ হিসেবে ১১ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

১১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমিনুর রশিদ খোকন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ কবির আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সিনিয়র সহ-সভাপতি হাজী আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, উপদেষ্ঠা আলাউদ্দিন বাদশা, যুগ্ম সম্পাদক আজমল বক্ত সাদেক, মহানগর বিএনপির প্রকাশনা সম্পাদক জাকির মজুমদার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আশরাফ আলী, আপ্যায়ন সম্পাদক আফজল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান খছরু, সহ-আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল ফাত্তাহ তুহেল।
আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ১১ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি হাজী মাহমদ মিয়া, মন্তাজ আহমদ, কাহির মিয়া, আফসর উদ্দিন, আশরাফ উদ্দিন, আলা উদ্দিন আহমদ, আরিফুর রহমান আরিফ, মেহের উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আমিনুর রহমান রুবেল, সাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ তায়েফ, জয়নাল আবেদীন, জসিম উদ্দিন, সফিক আহমদ, জালাল উদ্দিন চৌধুরী, নিখিল রঞ্জন, বেলাল আহমদ, এডভোকেট মির্জা ইয়াকুব হোসেন, মির্জা সম্রাট হোসেন, ফিরোজ আহমদ, আলাউদ্দিন আহমদ, মালেক আহমদ, ফখরুল ইসলাম, রাসেল আহমদ, অজয় দাস, আব্দুস সালাম লয়লু, সোহেল আহমদ, কয়েস আহমদ, মিনহাজুর রহমান রাসেল, এম এ হাসান, আব্দুর রহিম মতছির, রেজাউল ইসলাম টুটুল, হেলিম খান মাসুদ, আসাদ খান সাদি, মকসুদুল করিম ইমন, এম সাব্বির আলম, বাবুল আহমদ, রুমন আহমদ, পারভেজ আহমদ প্রমুখ। – বিজ্ঞপ্তি

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: