সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ১৫ সেকেন্ড আগে
রবিবার, ২৫ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গার্দিওলার ২৩ লাখ টাকা জরিমানা

স্পোর্টস ডেস্ক:: কিছুদিন আগেই এফএ কাপের পঞ্চম রাউন্ডে উইগান অ্যাথলেটিকের বিপক্ষে মারামারির ঘটনায় ম্যানসিটিকে সাড়ে ৫৮ লাখ টাকা জরিমানা হয়। এবার কাতালোনিয়ার স্বাধীনতার দাবিতে বুকে হলুদ ফিতা পরে মাঠে আসায় দলটির কোচ পেপ গার্দিওলাকে ২৩ লাখ টাকা জরিমানা করেছে ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)।

গত বছরের নভেম্বরে এফএ কাপের ম্যাচে জামায় হলুদ ফিতা বেঁধে তুমুল বিতর্কের মুখে পড়েছিলেন গার্দিওলা। ম্যাচ শেষ হলুদ ফিতা বেঁধে সংবাদ সম্মেলনও করেন গার্দিওলা। কিন্তু ফিতাটা যে রাজনৈতিক বার্তা বহন করছে প্রচারমাধ্যমের কাছে সেটা শুরুর দিকে অস্বীকার করেন তিনি। এমন কি ফুটবল এসোসিয়েশন (এফএ) তার বিরুদ্ধে অভিযোগ আনলেও তা নাকচ করে দেন গার্দিওলা।

তবে এক পর্যায়ে শুনানির জন্য তাকে ডেকে পাঠানো হয়। তাই শেষ অবধি তোপের মুখে গত সপ্তাহে নিজের কৃতকর্মের জন্য দোষ স্বীকার করে দুঃখ প্রকাশ করেছেন বার্সেলোনার সাবেক কোচ।

কিন্তু শাস্তি এড়াতে গার্দিওলার অনুশোচনাও যথেষ্ট ছিল না। হলুদ ফিতা বেঁধে ডাগ আউটে দাঁড়ানোয় এবং একইভাবে সংবাদ সম্মেলন করায় সিটির স্প্যানিশ কোচকে ২৩ লাখ টাকা (বিশ হাজার পাউন্ড) জরিমানা করেছে এফএ। এর পাশাপাশি স্প্যানিশ কোচকে সতর্কও করা হয়েছে যাতে তিনি মাঠে রাজনৈতিক কোনো বার্তা বহন না করেন।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: