সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় পিকনিক ও বরযাত্রীবাহী বাস উল্টে নিহত-১, অর্ধশতাধিক আহত

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় বরযাত্রী ও পিকনিকের যাত্রীবাহী বাস উল্টে পৃথক দুটি ঘটনায় ১জন নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছেন। বরযাত্রী বোঝাই বাসটি (মৌলভীবাজার-ব ১১-১৩৯) গত বুধবার রাত ৮টায় দূর্ঘটনা কবলিত হয় উপজেলার গাজীপুর চা বাগানের কাছে। পিকনিকের বাসটি দুপুরে দূর্ঘটনা কবলিত হয় উপজেলার সিরাজনগর চা-বাগান সংলগ্ন পংগু পূর্নবাসন কেন্দ্রের কাছে।

জানা যায়, কালিটি চা বাগানের মন্টু রবিদাস (৬০)তার ছেলে শংকর রবিদাসের বিয়ে শেষে শ্রীমংগলের মির্জাপুর চা-বাগান থেকে নববধুকে নিয়ে বাগানে ফিরছিলেন। বরযাত্রী বোঝাই বাসটি বাগানে পৌছার কিছু পূর্বে একটি সিএনজিকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়।

দূর্ঘটনায় মারাত্মক আহত বরের পিতা মন্টু রবিদাস সহ ১২জনকে কুলাউড়া হাসপাতালে আনা হলে ডাক্তার মন্টু রবিদাসকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত ৩জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অপর দূর্ঘটনাটি ঘটে পৌর এলাকার আনন্দ বিদ্যাপিঠের একটি পিকনিকের গাড়ী সিরাজনগর বাগানের কাছে একটি উচু টিলায় উঠার সময় নিয়ন্ত্রন হারিয়ে পাশর্^বর্তী খাদে উল্টে পড়ে যায়। ফলে বাসের যাত্রী অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীসহ প্রায় ৪০জন আহত হয়। মারাত্মক আহত দুই শিক্ষার্থীকে কুলাউড়া সদর হাসপাতাল ও মুসলিম এইড হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: